আজ শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
উপজেলা পরিষদ নির্বাচন

মিরসরাইয়ে প্রতীক বরাদ্দ পেলেন ১২ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০:৩৮:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়া চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সিনিয়র জেলা নির্বাচন অফিসার, চট্টগ্রাম ও রিটানিং অফিসার মোহাম্মদ এনামুল হক ১২ জন প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেন। 

উপজেলা চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থীর মধ্যে, এনায়েত হোসেন নয়ন (কাপ পিরিচ), শেখ মোহাম্মদ আতাউর রহমান (ঘোড়া), ফেরদৌস হোসেন আরিফ (আনারস), উত্তম কুমার শর্মা (দোয়াত-কলম)  ও মোহাম্মদ মোস্তফা (মোটরসাইকেল) প্রতীক পান। ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মধ্যে সাইফুল ইসলাম (চশমা), সালা উদ্দিন আহম্মদ (টিউবওয়েল), শেখ সেলিম (টিয়া পাখি), সাইফুল আলম (তালা) প্রতীক পান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থীর মধ্যে বিবি কুলছুমা চম্পা (পদ্ম ফুল), ইসমত আরা ফেন্সি (কলস),  উম্মে কুলসুম কলি (ফুটবল) প্রতীক পান।

এদিকে প্রতীক পাওয়ার পর থেকে মাইকিং করে প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা। সিএনজি-অটোরিক্সা যোগে মাইকিংয়ের মাধ্যমে বিভিন্ন গানের সুর দিয়ে প্রতীকের নাম উল্লেখ করে গান বাজিয়ে ও প্রার্থীর বিভিন্ন গুনগান উল্লেখ করে প্রচারণা শুরু করেছেন। উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ২ টি পৌরসভার বিভিন্ন হাট-বাজারে প্রার্থী ও তাদের সমর্থকরা গণসংযোগ শুরু করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও চালাচ্ছেন প্রচার প্রচারণা।