আজ শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

মিরসরাইয়ে ডিবি পুলিশ পরিচয়ে মহিলার স্বর্ণালংকার টাকা লুট

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : শনিবার ২০ নভেম্বর ২০২১ ০৭:২৫:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে ডিবি পুলিশ পরিচয়ে পারুল আক্তার নামে এক পথচারী থেকে স্বর্নালংকার ও নগদ টাকা লুট করে নিয়েছে প্রতারক চক্র। শনিবার (২০ নভেম্বর) মিরসরাই পৌরসদরের ফুটওভার ব্রিজ এলাকায় এঘটনা ঘটে। প্রতারণার ঘটনায় পারুল আক্তার (২৭) মিরসরাই থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি উপজেলার ১১নং মঘাদিয়া ইউনিয়নের কচুয়া গ্রামের বাসিন্দা। চট্টগ্রাম শহরে যাওয়ার উদ্দেশ্যে তিনি মিরসরাই এসেছিলেন।

প্রতারণার শিকার পারুল আক্তার জানান, শনিবার সকালে তিনি চট্টগ্রাম যাওয়ার জন্য মহাসড়ক পার হওয়ার উদ্দেশ্যে পৌরসদরের ফুটওভার ব্রিজে উঠেন। কয়েক সিঁড়ি উঠার পর ৩ জন লোক ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার সাথে জেরা শুরু করে। এক পর্যায়ে তারা তাকে ব্রিজ থেকে নামিয়ে বাজারের দক্ষিণ দিকে নিয়ে যায় এবং তার পরণে থাকা হাতে, গলায় ও কানের স্বর্ণালংকারগুলো অবৈধ দাবি করে সব গুলো খুলে নেয়। স্বণালঙ্কারের ওজন প্রায় দেড় ভরি। এসময় তার সাথে থাকা ১০ হাজার নগদ টাকাও তারা নিয়ে নেয়। এরপর তাকে থানায় যোগাযোগ করতে বলে মহাসড়কের পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে গিয়ে একটি গাড়িতে করে প্রতারকচক্র দ্রুত চলে যায়। প্রতারকচক্রের মধ্যে একজন মহিলাও ছিল। বিষয়টি তিনি লিখিত ভাবে মিরসরাই থানাকে জানিয়েছেন।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, প্রতারণার শিকার ওই মহিলা থানায় এসে ঘটনা জানিয়েছে। তিনি থানা এসে একটি অভিযোগ দিলেও পরে তা নিয়ে গেছেন। এরপরও বিষয়টি নিয়ে আমরা খোঁজখবর নিয়ে দেখছি।