আজ বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

মিরসরাইয়ে ডাকাতের কবলে গার্মেন্টস ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩৩:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে ডাকাতের কবলে পড়েছে ম্যাগী এন্ড লিজ কর্পোরেশনের মালিক ও সাবেক বিজিএমইএ পরিচালক এনামুল আজিজ চৌধুরী লিটন নামে এক ব্যবসায়ী। সোমবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া এলাকায় চট্টগ্রামমুখী অংশে তিনি ডাকাতের কবলে পড়েন। ডাকাতদল ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করে পালিয়ে যায়। এসময় তাঁর কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেয়। 

জানা গেছে, এনামুল আজিজ চৌধুরী নিজস্ব মাইক্রোবাস নিয়ে ঢাকা থেকে চট্টগ্রামে যাওয়ার পথে বড়তাকিয়া এলাকায় ডাকাত দলের কবলে পড়েন। ডাকাত দলের সদস্যরা মাইক্রোবাস (নং ঢাকা মেট্রো ছ ১৫-৪৪১৮) গতিরোধ করে এনামুল আজিজ চৌধুরী এবং চালক মো. হালিমকে রামদা, কিরিছ ও লোহার রোড দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে মালামাল নিয়ে যায়। গুরুতর আহত এনামুল আজিজকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনামুল আজিজ চৌধুরী জানান, গাড়ি চলন্ত অবস্থায় চাকা পাংচার হয়েছে এমন একটি আওয়াজ শুনতে পাই। এরপর আমি ও চালক গাড়ি থেকে নেমে দেখার সময় ডাকাতের একটি দল এসে চালককে ঘিরে এলোপাতাড়ি মারতে থাকে। প্রাণে বাঁচতে আমি দৌড় দিলে আমাকে ধাওয়া করে ধরে হামলা করে আইফোন ছিনিয়ে নেয় এবং গাড়িতে থাকা আরো একটি সামসাং ফোন, নগদ টাকা, বিভিন্ন ব্যাংকের ডেবিট, ক্রেডিট কার্ড ছিনিয়ে নেয়।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাদের বলেন, সোমবার রাতে হাইওয়ে পুলিশের মাধ্যমে খবর পেয়ে মিরসরাই থানার একটি টিম দ্রæত ঘটনাস্থলে যায়। তবে ব্যবসায়ী এনামুল আজিজ চৌধুরী এখনো থানায় কোন লিখিত অভিযোগ করেনি। তবুও আমরা খোঁজ খবর নিচ্ছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।