আজ শনিবার ৫ অক্টোবর ২০২৪, ১৯শে আশ্বিন ১৪৩১

মিরসরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই: | প্রকাশের সময় : শনিবার ৩০ ডিসেম্বর ২০২৩ ০৯:০২:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কের পাশে ডাকাতির প্রস্তুতিকালে ৪ জনকে অস্ত্রসহ আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। শনিবার (৩০ ডিসেম্বর) সকালে কালাপানিয়া ব্রীজের দক্ষিণে সেগুন বাগানের ভিতর থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের উত্তর ইসলামপুর গ্রামের নুরুল হক প্রকাশ কালা মিয়ার ছেলে শাকিল খান (২৩), দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর গ্রামের মৃত গোলাম রাব্বানীর ছেলে শহিদ মিয়া (৩৯), হিঙ্গুলী ইউনিয়নের মেহেদীনগর গ্রামের আবু রোশেন প্রকাশ শুক্কুর এর ছেলে তাজুল ইসলাম প্রকাশ লাল চান বাদশা (২২), নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রসুলপুর গ্রামের আবু বক্কর ছিদ্দিকের ছেলে আল আমিন (২১)। এ সময় তাদের থেকে ১টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র (এলজি), ১ রাউন্ড কার্তুজ, ২টি রামদা, ১টি কাঠের হাতলযুক্ত ধারালো ছুরি, ১টি ষ্টিলের বাটযুক্ত ধারালো ছুরি ও ১টি প্লাসিকের হাতলযুক্ত রড উদ্ধার করা হয়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, তাদের বিরুদ্ধে এর আগেও ডাকাতি, অস্ত্র, মাদক, ডাকাতি প্রস্তুতি, দুস্যুতা সহ একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে অবৈধ অস্ত্র হেফাজতে রাখা ও ডাকাতির প্রস্তুতি সংঘটনের চেষ্টার অপরাধে পৃথক দুইটি মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।