আজ শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

মিরসরাইয়ে জেলেদের মাঝে স্বেচ্ছাসেবকলীগ নেতার আর্থিক সহায়তা

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : শুক্রবার ১৯ জানুয়ারী ২০২৪ ০৪:২৯:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাই উপজেলার ১৬নং সাহেরখালী ইউনিয়নের ডোমখালী ¯øুইস গেইট বেডিবাঁধ এলাকায় দুর্বৃত্তের দেওয়া আগুনে জেলেদের মাছ ধরার বোট ও জাল পুড়ে যাওয়ার ঘটনায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এরাদুল হক নিজামী ভুট্টুর পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ ৩ জন জেলের হাতে সহায়তা তুলে দেওয়া হয়।

গত ১৩ জানুয়ারি দিবাগত রাতে ডোমখালী ¯øুইস গেইট বেডিবাঁধ এলাকায় বাদল জলদাশ, রবি জলদাশ ও অর্জুন জলদাশের মাছ ধরার ইঞ্জিনচালিত বোট ও সাতটি জাল পুড়ে দেওয়ার ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ জেলেরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন চট্টগ্রাম-১ মিরসরাই আসনে নির্বাচিত হওয়া আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহবুব উর রহমান রুহেল (নৌকা) এর পক্ষে কাজ করেছিলেন। এঘটনার পর পুলিশ জড়িতদের গ্রেপ্তারের জন্য একাধিক অভিযান পরিচালনা করে।  

শুক্রবার দুপুরে ক্ষতিগ্রস্থ জেলেদের সাথে দেখা করে আগুন লাগানোর ঘটনায় জড়িতদের বিচার দাবী করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এরাদুল হক নিজামী ভুট্টু। এসময় তিনি ব্যক্তিগত পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ ৩ জন জেলের হাতে নগদ সহায়তা তুলে দেন। উপস্থিত ছিলেন ১৬নং সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাইফুল ইসলাম সহ স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।