আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা !

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : শুক্রবার ১২ জানুয়ারী ২০২৪ ১১:৪১:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের মিরসরাইয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে মিজবাহ উদ্দিন (২০) নামে এক কলেজ ছাত্র। শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে। মেজবাহ উপজেলার ৫ নং ওচমানপুর ইউনিয়নের রোকন্দিপুর গ্রামের নতুন মুন্সি বাড়ির প্রবাসী নুর ইসলামের ছেলে ও মিরসরাই কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। মরদেহের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে প্রেরণ করা হয়েছে। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে ঘুমনোর পর মেজবাহ সকালে ঘুম থেকে উঠেনি। দুপুরে তাঁর মা ডাকতে গিয়ে ভেতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে দরজা খুলে দেখে সিলিং প্যানের সাথে ঝুলানো মেজবার মরদেহ ঝুলছে। পরে থানায় খবর দিয়ে পুলিশ এসে বিকেলে মরদেহ থানায় নিয়ে যায়। 

নাম প্রকাশে অনিচ্ছুক মেজবার এক স্বজন জানান, শুনেছি একটা মেয়ের সাথে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। কোন কারণে ওই মেয়ের সাথে অভিমান করে এমন কাজ করতে পারে। এছাড়া অন্য কোন কারণ নেই। 

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, খবর পেয়ে ওচমানপুর ইউনিয়ন থেকে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সুরতহাল শেষে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে মরদেহের ময়নাতদন্তের পর বিষয়টি শতভাগ নিশ্চিত হওয়া যাবে। শনিবার (১৩ জানুয়ারি) সকালে মরদেহ মর্গে পাঠানো হবে।