আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

মানবতার ফেরিওয়ালা কর্ণফুলীর ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে কম্বল বিতরণ

কর্ণফুলী প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২০ ডিসেম্বর ২০২১ ০৬:৪৪:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

মানবতার ফেরিওয়ালা কর্ণফুলীর ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে এতিম শিশু, মহিলা ও কর্ম অক্ষম মানুষের মাঝে কম্বল বিতরণ এর আয়োজন করে।

 

কর্ণফুলী উপজেলার ছাত্র ও যুবকদের নিয়ে মানবিক কাজে নিয়োজিত সংগঠন "মানবতার ফেরিওয়ালা কর্ণফুলী” ২য় প্রতিষ্ঠা বার্ষিকী গত ২০ ডিসেম্বর (সোমবার) উপজেলার পুরাতন ব্রীজঘাটস্থ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। 

শুরুতে এতিম ছাত্রদের নিয়ে কেক কেঁটে সবার মাঝে বিতরণ করা হয় এসময় উপস্থিত ছিলেন সাইফুদ্দিন সাইফ, মোঃ হারুনউর রশিদ পাটোয়ারী, মোঃ আলী হোসেন, ইরফান মাসুদ, নুর আলী, মোঃ জাহেদ, মামুন, রহিম, বাবুল, জুয়েল, মহিউদ্দিন, ফারুক, সাদমান, নুর মোহাম্মদ দৌলত, রহমত রাহি, মোঃ রবিন, শাব্বির, রাসেল রাইন, আলী আব্বাস, রিমন, রুবেল, সাকিব প্রমুখ।  

 

সংগঠনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে এতিম শিশু, মহিলা ও কর্ম অক্ষম মানুষের মাঝে কম্বল বিতরণ করা এবং সারা বছরের মানবিক কর্মসূচি নিয়ে সাইফুদ্দিন সাইফ বলেন- আমরা কেউ ধনাঢ্য পরিবারের সদস্য নই, প্রতিবছর আমাদের উপার্জনের কিছু অংশ এতিম-অসহায়- কর্ম অক্ষম মানুষের জন্য তুলে রাখছি। যা দিয়ে মানবিক কর্মসূচিগুলো পালিত হচ্ছে। 

 

মোহাম্মদ হারুন উর রশিদ পাটোয়ারী বলেন-" আমরা দিচ্ছি এটা অহংকার কিংবা গৌরবের কিছু নয়, আল্লাহ পাক ইচ্ছে করলে আমাদেরকে যারা নিচ্ছে তাদের কাতারেও রাখতে পারতেন।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়