আজ শনিবার ২৯ জুন ২০২৪, ১৫ই আষাঢ় ১৪৩১

মহাসড়কের পাশে ব্যাগে মিলল শিশুর মরদেহ

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ২৫ নভেম্বর ২০২৩ ০২:৩৮:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মহাসড়কের পাশে পড়ে ছিল একটি কালো কাপড়ের ব্যাগ। সকালে স্থানীয় কয়েকজনের চোখে পড়ে সেটি। ব্যাগের কাছে যেতেই দেখা মিললো ফুটফুটে সুন্দর ছোট্ট এক শিশুর। তবে প্রাণটুকু নেই।

 

ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পাইন্দং কাঞ্চন নগর ডলু রাবার বাগান সংলগ্ন এলাকায়। চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের পাশে কালো কাপড়ের ব্যাগভর্তি একটি মৃত নবজাতকের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা জরুরী সেবা ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানালে ফটিকছড়ি থানা পুলিশ নবজাতকের লাশটি উদ্ধার করে। 

 

শনিবার (২৫ নভেম্বর) সকাল ৯টার দিকে মৃত নবজাতকটি পাওয়া যায় বলে নিশ্চিত করে ফটিকছড়ি থানার ওসি মীর নুরুল হুদা। তিনি বলেন, 'সকালে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে খবর পাই, মহাসড়কের পাশে কালো একটি ক্যারি ব্যাগের ভেতর শিশুটির মরদেহ পড়ে আছে। পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। আনুমানিক দেড় মাস বয়সী এই শিশুকে কে বা কারা লোক চক্ষুর অন্তরালে ফেলে রেখে গেছে তা এখনো জানা যায় নি।'

 

ওসি আরও বলেন, 'ওই শিশুর শরীরে কোন ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। পাশাপাশি নবজাতকের প্রকৃত বাবা-মাকে খুঁজে বের করারও চেষ্টা চলছে।