আজ বুধবার ২৬ জুন ২০২৪, ১২ই আষাঢ় ১৪৩১
নিখোঁজের ২২ ঘন্টা পর উদ্ধার

মহাসড়কের পাশে ব্যবসায়ীকে জখম করে ফেলে দিলেন অপহরণকারীরা

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ৪ অক্টোবর ২০২৩ ১০:১৬:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চোখ বেঁধে তুলে নিয়ে যাওয়ার পর মারধর করে টিপসই নিয়ে নিখোঁজ ব্যবসায়ীকে ছেড়ে দিয়েছে অপহরণকারীরা। 

 

বুধবার বিকাল সাড়ে ৫ টায় উপজেলার বারৈয়ারহাট এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের পাশে গাড়ী থেকে ফেলে দিয়ে চলে যায় বলে জানিয়েছেন ব্যবসায়ী জুবায়ের হোসেনের ঘনিষ্ঠ বন্ধু নাজমুল তারেক। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেলে (চমেক) আশংকাজনক অবস্থায় রেফার করেছে কর্তব্যরত চিকিৎসকরা। 

 

জোবায়ের ফটিকছড়ি পৌরসভার ৭নং ওয়ার্ডস্থ ধুরুং গ্রামের জহির উদ্দিন মিয়াজী বাড়ির মৃত এস এম হাবিবুর রহমানের ছেলে। নিখোঁজ হওয়ার পর বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে তাঁর ভাই মোঃ শহীদ ফটিকছড়ি থানায় একটি নিখোঁজ ডায়েরিও দায়ের করেন।

 

গত মঙ্গলবার বিবিরহাট বাজারের তার টেলিকম ব্যবসার দোকান থেকে সন্ধ্যায় বাড়ি ফিরে যায়। ভুলে দোকানে মোবাইল ফোন, ম্যানিবাগ রেখে যাওয়ায় বাড়ী থেকে দোকানের উদ্দেশ্যে পুনরায় ফিরছিলেন জুবায়ের। পথে তাকে অপহরণ করে নিয়ে যায় বলে জানিয়েছেন তার ভাই শহীদ। তিনি বলেন, আমার ভাই টেলিকম ব্যবসার সাথে জড়িত। তার অনেকের কাছে টাকা পাওনা রয়েছে। ধারণা করছি পাওনা টাকা না দেয়ার উদ্দেশ্যে তাকে তুলে নিয়ে মারধর করে টিপসই নিয়ে ছেড়ে দিয়েছে তারা। তিনি জানান, তার ভাই সুস্থ হলে এই ঘটনার ব্যাপারে মামলা করা হবে। 

 

এ ব্যাপারে নাজমুল তারেক(জুবায়ের হোসেনের বন্ধু) বলেন, জুবায়ের খুবই সরল প্রকৃতির লোক। তার সাথে কারো বিরোধ থাকার কথা নয়। কিন্তু পাওয়া টাকা নিয়ে গত ডিসেম্বরেও তাকে তুলে নিয়ে মারধর করা হয়েছিল। আজকের ঘটনাও এর ভিন্ন বলে হচ্ছেনা। 

 

ফটিকছড়ি থানার এস আই হিমেল চাকমা জানান, নিখোঁজ ডায়েরির এক ঘন্টাপর তাকে পাওয়া গেছে। চোখমুখ খোলা থাকলেও সে ঘটনার ব্যাপারে কিছুই বলতে পারছেনা। তাকে মেডিকেলে নেয়া হয়েছে।  ব্যাপারটি আমরা দেখব।

 

উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা ডা. আরেফিন আজিম বলেন, 'তাঁকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।'