আজ মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ৩রা বৈশাখ ১৪৩১

মরহুম হাজী মুহাম্মদ ফজলুল হক সওদাগরের ১ম মৃত্যুবার্ষিকী স্মরণে আলোচনা সভা ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : সোমবার ১০ এপ্রিল ২০২৩ ০১:০৪:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

বিনোদনের রঙ সম্পাদক ও প্রকাশক নাসির হোসাইন জীবনের পিতা মরহুম হাজী মুহাম্মদ ফজলুল হক সওদাগরের ১ম মৃত্যুবার্ষিকী স্মরণে আলোচনা সভা ও ইফতার মাহফিল ৮ এপ্রিল বিকাল ৪টায় নগরীর চট্টগ্রাম একাডেমি ফয়েজ নুর নাহার মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে বিনোদনের রঙের প্রধান সম্পাদক আলী আহমেদ শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক।

বিনোদনের রঙ সম্পাদক ও প্রকাশক নাসির হোসাইন জীবনের সাবিক সহযোগিতায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাসদ চট্টগ্রাম উত্তরজেলা সভাপতি ভানু রঞ্জন চক্রবর্তী, চট্টগ্রাম বিনোদন সাংবাদিক সংস্থার সভাপতি সৈয়দ দিদার আশরাফী, আবৃত্তি শিল্পী ও গীতিকবি এনায়েত হোসেন পলাশ।

সোমা মুৎসুদ্দির উপস্থাপনা অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন সাংবাদিক কমল রুদ্র, ইলিয়াস রিপন, কবি ও সাংবাদিক, মানবাধিকার নেতা আবদুল্লাহ মজুমদার, কবি ও সাংবাদিক বিপ্লব দাশ গুপ্ত, আসিফ ইকবাল, ইমরান সোহেল, মডেল রাজ সাগর, আবৃত্তি শিল্পী নাসরিন হীরা, সায়েম উদ্দিন, শিল্পী হানিফ চৌধুরী, শিউলি।  

 

প্রধান অতিথি যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক তার বক্তব্যে বলেন, ফজলুল হক সওদাগরের মত মানুষের সম্ভব হয়েছিল ১৫ জন ছেলেমেয়ে কে প্রতিষ্ঠিত করে যাওয়া। তাদের মতো গুণীজনকে আজীবন স্মরণ করা প্রত্যেকের নৈতিক দায়িত্ব



সবচেয়ে জনপ্রিয়