আজ বৃহস্পতিবার ১৬ মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১

ভোট বর্জনের আহ্বান জানিয়ে হ্নীলা বিএনপির লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার : | প্রকাশের সময় : শুক্রবার ২২ ডিসেম্বর ২০২৩ ১০:১১:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

বিএনপির ডাকা অসহযোগ আন্দোলন ও ভোট বর্জনের আহ্বানে সমর্থন জানিয়ে লিফলেট বিতরণ করেছে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা। 

 

শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে হ্নীলার বিভিন্ন স্থানে গাড়িচালক, যাত্রী, পথচারী ও জনসাধারণকে বিভিন্ন আহ্বান সম্বলিত লিফলেট বিতরণ করা হয়। 

 

লিফলেটে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন বর্জন, ভোট কাজে নিয়োজিত কর্মকর্তাদের দায়িত্ব পালন থেকে বিরত থাকা, সরকারকে কর প্রদান না করা, ব্যাংকে লেনদেন না করা, বিএনপি নেতাকর্মীদের মামলায় হাজিরা না দেওয়াসহ বিভিন্ন আহ্বান জানান নেতৃবৃন্দ।

 

এ সময় হ্নীলা ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আহমদ মেম্বার, সিনিয়র সহসভাপতি বাহাদুর শাহ তপু, সাবেক সভাপতি আবছার কামাল নোবেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ রাসেল, বিএনপি নেতা আশরাফ আলী মিয়া, ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক শামসুদ্দিন বাহাদুর বাদলসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

কর্মসুচি সম্পর্কে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শাহাদত হোসাইন বলেন, আগামী ৭ জানুয়ারি আওয়ামী লীগের পাতানো নির্বাচনে সাধারণ মানুষের কোন সমর্থন নাই। গুটি কয়েক সুবিধাভোগি লোক ছাড়া কেউ ভোটকেন্দ্র যাবে না। এই নির্বাচন হবে ২০১৪ ও ১৮ সালের চেয়ে  ঘৃণিত নির্বাচন।  

 

তিনি বলেন, বিএনপির ডাকা সর্বাত্মক অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেছে সর্বস্তরের নেতাকর্মীরা।