আজ মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

ভূজপুরে পুকুরের পানিতে ডুবে যুবকের মৃত্যু!

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ১৮ জুলাই ২০২২ ০৯:৪৭:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

ফটিকছড়ি উপজেলার ভূজপুরে পুকুরে গোসল করতে নেমে মো. তারেক (২২) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ১৮ জুলাই(সোমবার) সন্ধ্যার দিকে উপজেলার ভূজপর থানাধীন শান্তিরহাট বাজারের মসজিদের পুকুরে ডুবে তার মৃত্যু হয়। সে দাঁতামারা ইউনিয়নের ৮নং ওয়ার্ড গ্রামপাড়া এলাকার ব্যবসায়ী মো. ইব্রাহিম ছেলে। তারেক পেশায় একজন রং মিস্ত্রি।

স্থানীয় ইউপি সদস্য মোতালেব মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়েছি ছেলেটি গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেছে। ধারণা করছি ছেলেটি মৃগী রোগে আক্রান্ত ছিল। তবে ৮ নম্বর ওয়ার্ডের সদস্য আনোয়ার ছেলেটির কোন রোগ ছিলনা উল্লেখ করে বলেন, আমি খবর পেয়ে ছেলেটির বাড়িতে দেখতে গেছি। তার শরীরতে কোন আঘাতের চিহ্ন দেখিনি। 

তিনি বলেন, তারেকের বাবা আমাকে জানান তার কোন ধরনের রোগ ছিল না। তারেক ও তার এক সহকর্মী বিকেলে রং এর কাজ শেষ করে শান্তিরহাট বাজার মসজিদের পুকুরে গোসল করতে যায়। পরে ওই সহকর্মীকে কাজের টাকা আনতে পাঠিয়ে সে পুকুরে গোসল করতে নামে। তার সহকর্মী এসে তাকে পুকুরে ভাসতে দেখে সেখান থেকে তুলে বাড়িতে নিয়ে যায়। পরে ঘরে পল্লী চিকিৎসক আনা হলে তাকে মৃত বলে ঘোষণা করেন।

ভূজপুর থানার উপপরিদর্শক (এসআই) সুমন  বলেন, শুনেছি একটা ছেলে পুকুরে ডুবে মারা গেছে। এ বিষয়ে কেউ এখনো কোন ধরনের অভিযোগ করেননি।