আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

ভূজপুরে নিখোঁজ গৃহবধূর ভাসমান মরদেহ উদ্ধার!

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ১৬ জুলাই ২০২২ ০১:১৫:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

ফটিকছড়ির ভূজপুরে ২দিন নিখোঁজের পর পুকুরের পানিতে ভাসমান অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে ভূজপুর থানা পুলিশ। ১৬ জুলাই (শনিবার) সকাল সাড়ে ৯টার দিকে ৩নং নারায়ণহাট ইউপির নেপচুন চা বাগান সংলগ্ন মুস্তারখীল নামক এলাকা হতে এ মরদেহ উদ্ধার করা হয়। গৃহবধূর নাম অন্তরা দে (৩২)। সে ঐ এলাকার বাসিন্দা যিশু গুপ্তের স্ত্রী। তাদের পরিবারে এক বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। 

 

স্থানীয়রা জানান, ১৪ জুলাই (বৃহস্পতিবার) বিকালে শাশুড়ির সঙ্গে অন্তরার বাকবিতন্ডা হয়। এরপর থেকে অন্তরাকে আর খোঁজে পাওয়া যাচ্ছিল না। এর পর শনিবার সকালে বাড়ির পার্শ্ববর্তী পুকুরের পানিতে তার মরদেহ ভাসতে দেখে ভূজপুর থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

 

জানা যায়, গৃহবধূ নিখোঁজের বিষয়ে স্থানীয় ইউপি সদস্য তারেক বিন সালাম টিপুর মাধ্যমে তার স্বজনরা ভূজপুর থানায় অবহিত করে। শুক্রবার মধ্যরাতে থানার একটি পুলিশ টিম গিয়ে তাদের বাড়ির আশেপাশে তল্লাশি চালায়। পরে শনিবার সকালে স্থানীয়দের থেকে খবর পেয়ে গৃহবধুর মরদেহ পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে পুলিশ। 

 

ভূজপুর থানার ওসি(ভারপ্রাপ্ত) হেলাল উদ্দীন ফারুকী বলেন, খবর পেয়ে পুকুরে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 



সবচেয়ে জনপ্রিয়