আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

বোয়ালখালীতে স্বর্ণ ব্যবসায়ির উপর হামলা

বোয়ালখালী প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ৩১ জুলাই ২০২২ ০১:৩৭:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রামের বোয়ালখালীতে পারিজাত দে নামের এক স্বর্ণ ব্যবসায়ির উপর হামলার খবর পাওয়া গেছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী বণিক পাড়া কালি বাড়ী সামনে সম্পত্তি সংক্রান্ত বিরোধ নিয়ে হামলার এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় স্বর্ণ ব্যবসায়ি পারিজাত দে রবিবার সকালে বোয়ালখালী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।পারিজাতের উপজেলা সদরে স্বর্ণের দোকান রয়েছে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, পৌরসভার পূর্ব গোমদন্ডী বণিক পাড়া কালি বাড়ীর সামনে স্বর্ণ ব্যবসায়ি পারিজাত দে’র মালিকানাধীন একটি পুকুর রয়েছে। ওই পুকুরটি রক্ষণাবেক্ষণ ও হাঁস মুরগী পালনের জন্য পুকুরের পাড়ে খামার গড়ে তোলার জন্য পুকুরের পাড়ে ২৪টি সিমেন্টের পিলার জমানো হয়। সাথে বাঁশ ও গাছের ঘেরাবেড়া তৈরী করা হয়। শনিবার রাত সাড়ে ১১টার সময় স্থানীয় পিংকু কর ৬-৭জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে খামার তৈরীর পিলার,বাঁশ,গাছ ভাংচুর করে প্রায় আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি করে। খবর পেয়ে এ সময় স্বর্ণ ব্যবসায়ি পারিজাত ঘটনাস্থলে গেলে পিংকু করের নেতৃত্বে সন্ত্রাসীরা পারিজাতের উপর হামলা চালায়। হামলার শিকার স্বর্ণ ব্যবসায়ি পারিজাত ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশের সহায়তা চাইলে পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে হাসপাতালে চিকিৎসা শেষে সকালে স্বর্ণ ব্যবসায়ি পারিজাত থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত পিংকু কর বলেন, তিনি এ বিষয়ে কিছুই জানেন না। তিনি ঘটনার সাথে জড়িত নন।

স্থানীয় পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ বলেন, এগুলোর তাদের পারিবারিক সম্পত্তি সংক্রান্ত বিরোধ।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মো. আবদুর রাজ্জাক বলেন,অভিযোগ পেয়েছেন।ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়