আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

বোয়ালখালীতে দুই ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা প্রতিবাদে মানব বন্ধন

বোয়ালখালী প্রতিনিধি: | প্রকাশের সময় : বুধবার ২৯ জুন ২০২২ ০৬:৪৬:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রামের বোয়ালখালীতে দুই ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রাণীর প্রতিবাদে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসি।

বুধবার(২৯জুন) বিকেলে উপজেলার শাকপুরা ইউনিয়নের বাসিন্দারা উপজেলার মহা সড়কে(আরকান সড়ক) এ মানব বন্ধন কর্মসূচী পালন করেন। এ কর্মসূচীতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

হয়রাণীর শিকার দুই ইউপি সদস্য হলেন, শাকপুরা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য মো. মোজাম্মেল হক মানিক ও ৩ নং ওয়ার্ডের সাধরণ সদস্য মো. মুনছর আলম। তারা উভয়ই বোয়ালখালীর শাকপুরা ইউনিয়ন পরিষদের নির্বাচিত সাধারণ সদস্য।

মানব বন্ধনে দুই ইউপি সদস্যকে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেয়ার জন্য দাবী জানিয়ে স্থানীয় এলাকারবাসি বলেন,পূর্ব শত্রæতার জের ধরে নির্বাচিত দুই ইউপি সদস্যকে মিথ্যা মামলা দেয়ায় বিভিন্ন কাজে এলাকা ও জন সাধারণ ক্ষতিগ্রস্ত হচ্ছে। ফলে  সুষ্ট তদন্ত করে দুই ইউপি সদস্যকে অব্যাহতি দিয়ে ইউনিয়ন ও জনগনের স্বাভাবিক সেবা নিশ্চিত করার আহবান জানান বক্তরা।

এতে উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা মো. হাশেম, মো. জামাল,যুবলীগ নেতা মো নাছির উদ্দিন, ইউপি সদস্য অরুন দাশ,অনুপ দাশ,রণি টৌধুরী, আছিয়া খাতুন,ভালোবাসা দাশ, নন্দিতা দাশ, মো. বাহাদুর ও তসলিম উদ্দিনসহ এলাকার সর্বস্তরের জন সাধারণ।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়