আজ শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

বিদেশে বসে চাঁদা দাবি, ফ্যাক্টরিতে আগুন

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : বুধবার ২৭ জুলাই ২০২২ ০৭:৪৩:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন চালিতাতলী পূর্ব মসজিদ এলাকায় কমফোর্ট হোমটেক্স নামের একটি মেট্রেস অ্যান্ড পিলো ফ্যাক্টরি চালু করা হয় সম্প্রতি। ফ্যাক্টরির মালিক তানভীর আলমের কাছে বিদেশ থেকে শিবির ক্যাডার সাজ্জাদ পরিচয় দিয়ে চাঁদা দাবি করে।

আর ব্যবসায়ী চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গত ২০ জুলাই রাতে হোমটেক্স ফ্যাক্টরিতে পেট্রল দিয়ে আগুন ধরিয়ে দেয়। আর এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. মোবারক (১৯) ও জিসানকে (২০) গ্রেফতার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ।

মঙ্গলবার (২৬ জুলাই) রাতে নগরের হাজিরপুল রফিক ডাক্তারের পুরাতন বাড়ির সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।  

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, কমফোর্ট হোমটেক্স নামীয় মেট্রেস অ্যান্ড পিলো ফ্যাক্টরির মালিক তানভীর আলম কাছ থেকে 

গত ১৭ ও ১৮ জুলাই বিদেশ থেকে শিবির ক্যাডার সাজ্জাদ পরিচয় দিয়ে চাঁদা দাবি করে।  চাঁদা দিতে অস্বীকৃতি জানালে শিবির ক্যাডার সাজ্জাদের অনুসারীরা গত ২০ জুলাই  রাতে ফ্যাক্টরিতে পেট্রল দিয়ে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় থানায় মামলা হলে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়।  

তিনি বলেন, মামলার বাদী ব্যবসায়ী তানভীর আলমের মোবাইল ফোনে আসা কলের সূত্র ধরে এবং ঘটনাস্থলের আশপাশে থাকা সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করা হয়। তথ্যপ্রযুক্তির সহায়তায় ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত মোবারক ও জিসানকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোবারকের বিরুদ্ধে দুইটি মামলা আছে।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়