আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে মুক্তিযোদ্ধাদের কর্ণফুলী প্রশাসনের সংবর্ধনা ও স্কুল ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতা

মু. বেলায়েত হোসেন, কর্ণফুলী প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর ২০২১ ০৬:৪৩:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

মহান বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করে কর্ণফুলী উপজেলা প্রশাসন। 

 

১৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ১১ টায় কর্ণফুলী উপজেলার এ. জে চৌধুরী ডিগ্রি কলেজ মিলনায়তনে নির্বাহী অফিসার শাহিনা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়ে মুক্তিযুদ্ধের স্মৃতি চারণ করে কর্ণফুলীর রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধারা।

 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ, উপজেলার ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান বানাজা বেগম, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম প্রমুখ। 

 

কর্ণফুলী উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি)  শিরিন আকতার এর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে কর্ণফুলী উপজেলার ৪০ জন বীর মুক্তিযোদ্ধাকে এ সংবর্ধনা প্রদান করা হয়। 

 

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আজ আমরা বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায় মুক্তিযোদ্ধারা উপস্থিত থেকে আপনারা বীরাঙ্গনের সেই স্মৃতিময় দিনগুলো স্মৃতি চারণ করতেছেন আগামী প্রজন্ম যখন বিজয়ের শতবর্ষ পালন করবে তখন হয়তো কোনো মুক্তিযোদ্ধা বেঁচে থাকবে না, থাকবে শুধু ইতিহাস। সুতরাং মুক্তিযুদ্ধের ইতিহাস যেন বিকৃত উপস্থাপন না হয় সেদিকে আপনাদের সজাগ থাকতে হবে।

266297002_971304573794011_3181940020914208390_n

এদেকি সকাল ৯টা থেকে শুরু হয় কর্ণফুলী উপজেলার স্কুল ভিত্তিক ছাত্র-ছাত্রীদের নিয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা। এতে ছিল দলীয় সংগীত, কবিতা আবৃত্তি, একক ও দলীয় নৃত্য। 

এসময় কর্ণফুলী উপজেলার বীর মুক্তিযোদ্ধা,

স্কুল প্রধান শিক্ষক, সমাজ সেবক, রোভার স্কাউটস, সাংবাদিক, ইসলামি ফাউন্ডেশনের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। দুপুর ১২ টায় প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।



সবচেয়ে জনপ্রিয়