আজ শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
ড. নদভীকে চ্যালেন্স ছুড়লেন মেতালেব

বিগত ১০ বছরের হিসেব কড়াগন্ডায় দিতে হবে

জাহেদুল ইসলাম, লোহাগাড়া : | প্রকাশের সময় : সোমবার ১৮ ডিসেম্বর ২০২৩ ১০:২৭:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ড. আবু রেজা মুহাম্মদ নেজাুমদ্দিন নদভীকে চ্যালেন্স ছুড়ে স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী এম.এ মেতালেব সিআইপি বলেন, বিগত ১০ বছর সংসদ সদস্য থাকাকালের হিসেব কড়াগন্ডায় দিতে হবে। আওয়ামী লীগের নেতা কর্মীদের মারধর, মিথ্যে মামলা দিয়ে হয়রানী, হুমকি, চাঁদাবাজি, টেন্ডারবাজি, অবৈধভাবে বালু উত্তোলন এসব বিষয়ে ছাড় দেওয়া হবে না।

সোমবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৭টায় লোহাগাড়ায় নির্বাচনী প্রচারণা প্রধান কার্যালয় উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি সেবার জন্য দৌড়াদৌড়ি করতেছি টাকা রোজগারের জন্য নয়। আমি এসেছি সেবা প্রদানের জন্য। দুই কোটি টাকা দিয়ে কলেজ করে দিয়েছি। টাকা লুটপাটের জন্য নির্বাচনে আসি নাই, আসছি ভাল করে মানুষের সেবা করবার জন্য। আমার প্রতিদ্ব›িদ্ব প্রার্থী এখনো নির্বাচন কি জিনিস জানে না। ওনিতো ভোট করেনি, সবে মাত্র শুরু করছেন। আগের দিন শেষ। হুমকি ধমকি দিয়ে লাভ নাই, সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ করুণ। পরিণতি হবে ভয়াবহ। খেলা সবে মাত্র শুরু হয়েছে। আসুন মানুষের ভালবাসা অর্জন করতে শিখুন। আজ এই অফিস উদ্বোধন তারই প্রমান বহন করে।

লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. রিদওয়ানুল হক সুজনের সঞ্চলনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়া আওয়ামী লীগের সিনিয়র সদস্য ডা: আ.ন.ম মিনহাজুর রহমান, শহীদুল কবির সেলিম, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. খোরশেদ আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন হীরু।

এসময় উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জয়নুল আবেদীন জনু, আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন, পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হারুনর রশিদ, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, মাস্টার মুহাম্মদ মিয়া ফারুক, জাহিদুল কবির সুমন ও লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ প্রমূখ।