আজ শনিবার ১১ মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে হাটহাজারীতে বিক্ষোভ সমাবেশ

মো. পারভেজ, হাটহাজারী প্রতিনিধি: | প্রকাশের সময় : শুক্রবার ২৬ অগাস্ট ২০২২ ১০:১৬:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যেও  প্রতিবাদে হাটহাজারীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠন। শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে পৌর সদরের জাগৃতি মোড়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ হাটহাজারী উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এস. এম. রাশেদুল আলম। উপজেলা যুবলীগ সভাপতি আকতার হোসেন এর সভাপতিত্বে এবং  উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অধ্যাপক নাজমুল হুদা মনি’র সঞ্চালনায় উক্ত সমাবেশে বক্তব্য রাখেন নুরুল আলম বাসেক, সরওয়ার মোর্শেদ তালুকদার চেয়ারম্যান, হাসান শহীদ মিলন, গোলাম মোস্তফা, এইচ এম জাকির হোসেন, এইচ এম জাগির হোসেন, হাসানুজ্জান বাচ্চু চেয়ারম্যান, মুজিবুর রহমান চেয়ারম্যান, আবুল মনছুর চেয়ারম্যান, মো. সালাউদ্দীন চেয়ারম্যান, আকতার হোসেন খাঁন সুমন চেয়ারম্যান, মনির হোসেন, আবু মো. ফোরকান, তসলিম হায়দার, ইঞ্জিনিয়ার মো. মুহিত, নুরুল আবেদিন জসিম, অধ্যাপক খুরশিদ আলম, মহসিন খাঁন, আকতার হোসেন, আলমগীর কবির চৌধুরী, দৌস মোহাম্মদ, সাহেদুল হক খোকন, আবু বক্কর সিদ্দিক, আইব খাঁন লিটন, আরিফুর রহমান রাসেল, মিজানুর রহমান, সাকারিয়া চৌঃ সাগর, তালুকদার পারভেজ আনছারি, মো. হানিফ ও এম. এ রাসেল প্রমুখ।

এদিকে, সমাবেশ পূর্ববর্তী হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. রাশেদুল আলমের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল হাটহাজারী বাসস্ট্যান্ড জিরো পয়েন্ট থেকে শুরু হয়ে চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়ক প্রদক্ষিণ করে কলেজ গেটস্থ জাগৃতি মোড়ে গিয়ে শেষ হয়।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়