আজ রবিবার ১৯ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
নৌকার প্রচারণা শুরু

বাবার কবরে দাঁড়িয়ে কাঁদলেন নৌকার প্রার্থী সনি

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৯ ডিসেম্বর ২০২৩ ০৪:০৭:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

সাবেক সাংসদ আলহাজ্ব রফিকুল আনোয়ারের কবরের পাশে দাঁড়িয়ে কাঁদলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২(ফটিকছড়ি) আসনে আওয়ামী লীগের প্রার্থী ও তাঁর মেয়ে খাদিজাতুল আনোয়ার সনি। প্রতীক বরাদ্দ পাওয়ার পর মঙ্গলবার সকালে সনি নেতা-কর্মীদের সাথে নিয়ে মাইজভান্ডার দরবার শরীফ, জেলা পরিষদের সাবেক সদস্য প্রয়াত ড. মাহমুদ হাছান, নানুপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দ ওসমান গনি বাবু'র কবর জেয়ারত করেন।

 

মাজার জিয়ারত শেষে তিনি বিপুলসংখ্যক নেতা-কর্মী নিয়ে উপজেলার নানুপুর বাজারে পথসভায় যোগ দেন। পথসভায় উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খাদিজাতুল আনোয়ার সনি বলেন, শেখ হাসিনা দীর্ঘদিন পর ফটিকছড়ি আওয়ামী লীগকে নৌকা প্রতীক দিয়েছেন। এ নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিতে হবে। এই জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, 'যারা আমার রোজা রেখে,নামাজ পড়ে দোয়া করেছেন, যারা নৌকার জন্য কাজ করছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।' 

এর আগে গত সোমবার প্রতিক বরাদ্দ পেয়ে চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালামের সৌজন্য সাক্ষাৎ করেন।