আজ শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

বাইক দুর্ঘটনায় কর্ণফুলী উপজেলা ছাত্রলীগ নেতা নিহত

মু. বেলায়েত হোসেন, কর্ণফুলী প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ২১ জুন ২০২২ ০৭:৫৮:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়ে ৩ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করে কর্ণফুলী উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ আরমান হোসেন জিকু (২৫)।

গত ২১জুন  রাত ২:৪৫ মিনিটে চট্টগ্রামস্থ ন্যাশনাল হাসপাতালে মৃত্যু বরণ করলে শিকলবাহাসহ কর্ণফুলীতে শোকের ছায়া নেমে আসে। 

নিহত আরমান শিকলবাহা ইউনিয়ন এর ২নং ওয়ার্ডের সৈয়দ আহমদ মাঝি বাড়ীর মোহাম্মদ বাবুল হকের ৩য় পুত্র। 

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন মাননীয় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান  বানাজা বেগম নিশি, কর্ণফুলী উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক  সেকান্দর হোসেন রানা, হারুন উর রশিদ পাটোয়ারী, শিকলবাহা ইউনিয়ন যুবলীগ নেতা আব্দুল খালেক জুয়েল, কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন সাজিদসহ কর্ণফুলী বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ। 

গত ১৮ জুন রাত ২টার দিকে রাজাখালী মোড়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের  বর্জ্য নিষ্কাশনের গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আরমান হোসেন জিকু ও তার বন্ধু মোহাম্মদ জুয়েল গুরুত্বর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে আরমান হোসেন জিকুর শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রামস্থ’ ন্যাশনাল হাসপাতাল আইসিইউতে  ভর্তি করা হয়। সর্বশেষ আনুমানিক রাত ২:৪৫ মিনিটে চট্টগ্রামস্থ ন্যাশনাল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শিকলবাহার প্রয়াত চেয়ারম্যান আবুল কালাম বকুলে হাত ধরে কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের রাজনীতির সম্পৃক্ত হন মোহাম্মদ আরমান হোসেন জিকু।

গতকাল সকাল ১১ টায় শিকলবাহা আহছান আলী চৌধুরী জামে মসজিদে মরহুমের নামাজে জায়নাজা অনুষ্ঠিত হয়।

 

 

 

 



সবচেয়ে জনপ্রিয়