আজ মঙ্গলবার ১৪ মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১

বর্ণিল আয়োজনে ভ্যালেন্টাইন ডে ও বসন্ত উৎসব উদযাপন করলো বনজৌর রেস্টুরেন্ট

ইলিয়াছ রিপন | প্রকাশের সময় : বুধবার ১৫ ফেব্রুয়ারী ২০২৩ ১১:৩০:০০ পূর্বাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রাম নগরীর অভিজাত বনজৌর রেস্টুরেন্টের উদ্যোগে বর্ণিল আয়োজন আর ভালোবাসাময় পরিবেশে বিশ্ব ভালোবাসা দিবস ‘হ্যাপি ভ্যালেন্টাইন ডে' ও বসন্ত উৎসব উদযাপন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় বনজৌর এর লবিতে কেক কেটে এবং পরস্পর ভালোবাসা বিনিময়ে দিনটি উদযাপন করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং বনজৌর-এর সকল পরিচালক এবং বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। ভ্যালেন্টাইন উপলক্ষ্যে বনজৌরকে সাজানো হয় ভালোবাসার থিমে।

অতিথিরা নান্দনিক আবহে ক্যান্ডেল লাইট বুফে ডিনার উপভোগ করেন। এছাড়া ভালোবাসার বৈচিত্রময় কেক আর পেস্টিতে সাজানো ছিলো বনজৌর এর ভ্যালেন্টাইন ডেজার্ট কর্নার। ভ্যালেন্টাইন ডে উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি পূর্বকোণ লিমিটেড-এর চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবিকা উম্মে  হাবিবা আঁখি, চট্টগ্রাম সিনিয়রস ক্লাবের প্রেসিডেন্ট ডা. সেলিম আকতার, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বক্ষব্যাধী বিভাগের বিভাগীয় প্রধান ডা. সরোজ কান্তি চৌধূরী।

 এছাড়া অনুষ্ঠানে বনজৌর এর ব্যবস্থাপনা পরিচালক পলাশ কান্তি দেসহ অন্যান্য পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন। ভ্যালেন্টাইনের সাজে কেক পেস্টির বড় ডেজার্ট আয়োজনে পাশাপাশি বনজৌর এর অতিথিরা রেগুলার প্রাইচে এক্সক্লুসিভ বুফে ডিনার উপভোগের সুযোগ পেয়েছেন ভ্যালেন্টাইন ডে'তে।



সবচেয়ে জনপ্রিয়