আজ রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

বটতলী এসএম আউলিয়া উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা : | প্রকাশের সময় : মঙ্গলবার ৬ ফেব্রুয়ারী ২০২৪ ০৮:৪৮:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম
প্রধান অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করছেন।

আনোয়ারা উপজেলার বটতলী শাহ্ মোহছেন আউলিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি অ্যাডভোকেট ইমরান হোসেন বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশতিয়াক ইমন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফেরদৌস হোসেন, দক্ষিণ বন্দর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী। এসময় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদুল ইসলাম, বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য তারেক চৌধুরী তানিম, অভিভাবক সদস্য জাহাঙ্গীর আলম, নুরুল আবছার, কামরুল ইসলাম, এস.এম জসিম উদ্দিন, ফাতেমা বেগম, শিক্ষক প্রতিনিধি নাছির উদ্দীন, বিজেশ কান্তি চৌধুরী, রোকেয়া বেগম, সহকারী প্রধান শিক্ষক শফিউল আলম, আনোয়ার ইসলাম প্রমুখ।

পরে প্রধান অতিথি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন, নতুন শিক্ষা কারিকুলামের মাধ্যমে শিক্ষার্থীরা হাতে-কলমে শিক্ষা অর্জন করবে। মুখস্ত পদ্ধতি সম্পন্ন এখন আর থাকছেনা। বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতির মাধ্যমে শিক্ষার্থীদের প্রতিভার মূল্যায়ন করা হবে। পাশাপাশি শারীরিক সুস্থ্যতাও বজায় থাকবে।