আজ বুধবার ৮ মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

বঙ্গোপসাগরে ফিশিং বোটে আগুন ২ জনের মৃত্যু

এম শফিউল্লাহ, বাঁশখালী : | প্রকাশের সময় : সোমবার ১২ ফেব্রুয়ারী ২০২৪ ০৩:৫২:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম
বাঁশখালী তে নিহত

চট্টগ্রামের বাঁশখালীর গণ্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনা খাটখালী জেটি এলাকায় একটি ফিশিং ট্রলারে অগ্নিকাণ্ডের ঘটনায় অ‌গ্নিদগ্ধ ফি‌শিং বোটের মা‌লিক পশ্চিম বড়ঘোনা নিবাসী মোহাম্মদ জসীম উদ্দীন (৪২) সোমবার (১২‌ ফেব্রয়া‌রি) সকা‌লে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

জসিম গন্ডামারা ইউ‌নিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুর রশিদের পুত্র। তার ৪ পুত্র, ১ কন্যা ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন রয়েছে।

 

একই ঘটনায়  ঐ এলাকার আব্দুর সবুরের পুত্র অগ্নিদগ্ধ তৌহিদুল ইসলামও (২৬) মারা গেছেন। ১০ ফেব্রয়া‌রি (শনিবার) তৌহিদুল মারা যান বলে নিশ্চিত করেছেন তার স্বজনরা। তার ১ ছেলে, ১ মেয়ে রয়েছে।

, গত ৪‌ ফেব্রয়া‌রি বিকালে গন্ডামারার খাটখালী জেটিতে থাকা একটি ফি‌শিং ট্রলারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় ফিশিং ট্রলারে থাকা কয়েকজন গুরুতর দগ্ধ হলে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

 

পরে আহতদের উন্নত চি‌কিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। সেখানে অ‌গ্নিদ্বগ্ধ তৌহিদুল ইসলাম শনিবার এবং ফি‌শিং ট্রলারের মা‌লিক জসীম উদ্দীন সোমবার সকালে ঢাকায় মৃতু্বরণ করেন বলে জানা যায়।

এব্যাপারে  গন্ডামারা ইউনিয়ন   পরিষদের চেয়ারম্যান ওচমান গনি বলেন,    বিষয় অত্যন্ত দুঃখ জনক আমরা খবর পেয়ে ফায়ার সার্ভিস কে খবর দিয়েছিলাম  তারা আসতে আসতে আগুনে সব পুড়ে যায়।