আজ শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

ফটিকছড়িতে সড়ক দূর্ঘটনা দুই মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ফটিকছড়ি : | প্রকাশের সময় : শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ০১:১২:০০ পূর্বাহ্ন | উত্তর চট্টগ্রাম

ফটিকছড়িতে যাত্রীবাহী বাস ও মোটর সাইকেলের সংঘর্ষে আব্দুর রহমান (১৭) ও মোস্তাকিম (১৪) নামে দুই মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) বিকাল উপজেলার নাজিরহাট পৌরসভাধীন চট্টগ্রাম - খাগড়াছড়ি মহাসড়কের কুম্ভারপাড়া এবিসি রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

 

নিহত আব্দুর রহমানের নাজিরহাট পৌরসভার ৬ নং ওয়ার্ডের জনৈক তৌহিদুল আলমের পুত্র। সে স্থানীয়  বাবুনগর কওমী মাদ্রাসায় চতুর্থ শ্রেণিতে অধ্যয়ররত। নিহত মোস্তাকিমের বাড়ি কুম্ভারপাড়া এলাকায়। সে  স্থানীয় একটি মাদ্রাসা থেকে সম্প্রতি কোরআন হিফজ  সমাপ্ত করেছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকালে তিন খালাত ভাই ইমামনগর থেকে মোটর সাইকেলে করে  নাজিরহাটের দিকে যাচ্ছিল। বিকাল সাড়ে পাঁচটার দিকে তাদের মোটর সাইকেলটি এবিসি রাস্তার মাথায় মহাসড়কে উঠলে পিছন দিক থেকে আসা যাত্রীবাহী  একটি বাস তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী আব্দুর রহমান নিহত হলেও গুরুতর আহত অপর দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে পাঠিয়ে দেয়। পথিমধ্যে মোস্তাকিমের মৃত্যু হয়।

 

নাজিরহাট হাইওয়ে থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান জানান, ঘাতক বাসটিকে জনতা আটক করলেও চালক পলাতক রয়েছে। বর্তমানে বাস ও মোটর সাইকেলটি আটক রয়েছে। লাশ উদ্ধার করে  আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।