আজ বুধবার ২৬ জুন ২০২৪, ১২ই আষাঢ় ১৪৩১

ফটিকছড়িতে সিএনজি-পিকআপ সংঘর্ষে নিহত-১, আহত- ২

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ১ অক্টোবর ২০২৩ ০৮:০৭:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

ফটিকছড়িতে যাত্রীবাহী সিএনজি ও পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. একরাম উদ্দিন (৪৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুইজন।

রোববার (১ অক্টোবর) দুপুর তিনটার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের পাইন্দং পেলাগাজী দিঘির মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মো. একরাম হোসেন উপজেলার সুন্দরপুর ইউনিয়নের আজিমপুর সিকান্দার মাঝি বাড়ির ছালে আহমদের পুত্র। আহতরা- হারুয়ালছড়ি ইউনিয়নের লম্বাবিল এলাকার মো. মুছার পুত্র মো.শহীদুল (৩০), ফটিকছড়ি পৌরসভার ধুরুং এলাকার মৃত হাফিজুর রহমানের পুত্র মো. হারুন (৬৫)।

প্রত্যক্ষদর্শী ও  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সুত্রে জানান, তিনটার দিকে বিবিরহাট বাজার মুখী যাত্রীবাহী সিএনজিটি পাইন্দং পেলাগাজী দিঘির মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গিয়ে গাড়িতে থাকা যাত্রীরা গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুত্বর আহত একরাম উদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আহত বাকি দুইজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে রিলিজ দিয়ে দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আরেফিন আজিম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় তিনজনকে ঘটনাস্থল থেকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। আহত বাকি দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়।