আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা দিতে পেরে আমরা গর্বিত - এমপি ভান্ডারি

সালাহউদ্দিন জিকু, ফটিকছড়ি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর ২০২১ ০৬:৫২:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

বঙ্গবন্ধুর নেতৃত্ত্বে বাংলাদেশ নামক রাষ্ট্র বিনির্মানে যারা অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করে গেছেন তারাই হলেন দেশ স্বাধিকার আন্দোলনের অগ্র সৈনিক মুক্তিযোদ্ধারা। এই বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা দিতে পেরে আজ আমরা গর্বিত ফটিকছড়ির সাংসদ ও বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি এমপি বিজয়ের ৫০ বছর পূর্তিতে ফটিকছড়িতে ১১শত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন। তিনি বলেন, এই ফটিকছড়িতে জামায়াত কে মাথা তুলে ধারাতে দেয়া হবেনা। তরিকত ফেডারেশনের মামলায় জামায়াতের শীর্ষ নেতাদের গ্রেফতার করা হয়েছে। 

১৬ ডিসেম্বর বৃহস্পতিবার গৌরবদীপ্ত বিজয়ের ৫০ বছর পূর্তিতে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্টানে উপজেলা নির্বাহী অফিসার মুহিনুল হাসানের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি এটিএম পেয়ারুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দীন চৌধুরী, আওয়ামীলীগ সভাপতি গোলাফুর রহমান, সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী।

শিক্ষক নেতা মাষ্টার নাসির উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এস এম আলমগীর, মুক্তিযোদ্ধা খাইরুল বশর,ফটিকছড়ি থানার ওসি রবিউল ইসলাম,ভূজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকী।

বক্তব্যে প্রধান অতিথি মুক্তিযুদ্ধাদের জন্য একটি মুক্তিযুদ্ধা কমপ্লেক্স নির্মানের ঘোষণা করেন।