আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

ফটিকছড়িতে পাইন্দং ইউনিয়ন খেলোয়াড় সমিতির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ফটিকছড়ি : | প্রকাশের সময় : মঙ্গলবার ৫ মার্চ ২০২৪ ০৭:৩৮:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

ফটিকছড়ির পাইন্দং ইউনিয়ন খেলোয়াড় সমিতির আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ মার্চ (সোমবার) রাতে ইউপি চেয়ারম্যান সরওয়ার হোসেন স্বপনের বাংলোতে এই সভা অনুষ্টিত হয়।

 

কমিটির আহবায়ক হাবীবুল্লাহ চৌধুরী সাবুর সভাপতিত্বে ও সদস্য সচিব রেজাউল করিমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, সাইফুল ইসলাম সাব্বির, সিনিয়র সদস্য মোশাররফ হোসেন শাকিল, সালাউদ্দিন রাসেল, জাহেদ চৌধুরী, ইমরান উদ্দিন, আজাদ সিকদার প্রমুখ।

 

এসময় বক্তারা বলেন, পাইন্দং ইউনিয়নের ক্রীড়াক্ষেত্রকে আরো সুদক্ষতার সাথে সাংগঠনিকভাবে পরিচালিত করার লক্ষ্যে পুরো ইউনিয়নের সর্বস্তরের ক্রীড়া সংগঠক, ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তিত্ব, ক্রীড়াপ্রেমী ও শুভাকাঙ্ক্ষীদের একসাথে নিয়ে একটা সুন্দর ও গঠনমূলক কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়। সে লক্ষ্যে সকল ক্রীড়াপ্রেমীদের স্বতঃস্ফূর্ত সহযোগিতা কামনা করেন বক্তরা।

 

এসময় আরও উপস্থিত ছিলেন, কমিটির যুগ্ম আহ্বায়ক জাহেদুল আলম, কমিটির সদস্য সুমিত বড়ুয়া, সাকিব চৌধুরী, মো: আজিজ,জহুরুল ইসলাম,সাহেদুল আলম, কাজী মামুন প্রমুখ। 

 

এর আগে, গত ২০ ফেব্রুয়ারী হাবীবুল্লাহ চৌধুরী সাবুকে আহবায়ক ও রেজাউল করিমকে সদস্য সচিব ২১ জন বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠিত হয়।