আজ শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

ফটিকছড়িতে ইউপি সদস্যের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ৫ মার্চ ২০২৩ ১০:১৬:০০ পূর্বাহ্ন | উত্তর চট্টগ্রাম

 

 

ফটিকছড়িতে চাঁদাবাজির প্রতিবাদ করায় ইউপি সদস্যের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন,বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৩ মার্চ (শনিবার) সন্ধ্যায় উপজেলার দাঁতমারা বাজারে এ বিক্ষোভ  সমাবেশ অনুষ্ঠিত হয়। স্থানীয় শত শত বিক্ষুব্ধ জনতা বিক্ষোভ মিছিল সহকারে সমাবেশে যোগ দেন। এসময় বক্তারা বলেন, অবিলম্বে পারভেজ মেম্বারের উপর হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।  বক্তারা বলেন পার্শ্ববর্তী ইউনিয়নের এক জনপ্রতিনিধির চাঁদাবাজির প্রতিবাদ করায় নিজস্ব সন্ত্রাসী বাহিনী দিয়ে পারভেজকে হত্যার উদ্দেশ্য পিটিয়ে জখম করা হয়।   এ ধরনের ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা জানান উপস্থিত বক্তারা।  তারা হুঁশিয়ারি উচ্চারন করে বলেন প্রশাসন এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে বিলম্ব করলে পরবর্তী পরিস্থিতির জন্য প্রশাসন দায়ী থাকবে। 

দাঁতমারা বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির আহবায়ক জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা একরামুল হক সোহেল, মীর হোসেন, ব্যবসায়ী নেতা হাসানুল করিম মানিক, সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলাম,  নুর আহমদ শিপন, আবুল কালাম,  আবদুল মোতালেব, মো. ইব্রাহিম,  মো. মামুন, আবদুল হালিমসহ অন্যরা। সমাবেশের আগে দাঁতমারা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আসা খন্ড খন্ড বিক্ষোভ মিছিল বাজারের বিভিন্ন সড়ক পদক্ষিন করে। 

উল্লেখ্য গত বৃহস্পতিবার বিকালে ইটের ট্রাক আটকিয়ে চাঁদাবাজির প্রতিবাদ করায় দাঁতমারা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য মোঃ পারভেজকে পিটিয়ে জখম করে উপজেলার বাগান বাজারের কিছু সন্ত্রাসী।