আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরীর মায়ের মৃত্যু

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ৫ নভেম্বর ২০২৩ ০৮:৪৩:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরীর মাতা মোমেনা খাতুন (৯০) রবিবার সকাল ১০ টায় চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি পাঁচ পুত্র ও এক কন্যা নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় গোপালঘাটা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর ভাবে সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পি, ফটিকছড়ির সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি, ফটিকছড়ি আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলামুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী, ফটিকছড়ি পৌরসভার মেয়র মোঃ ইসমাঈল হোসেন, নাজিরহাট পৌরসভার মেয়র একে জাহেদ চৌধুরী প্রমুখ।

 

উল্লেখ্য, লেলাং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কুতুব উদ্দিন মুহুরী, লেলাং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন মুহুরী, শিশু বিশেষজ্ঞ জয়নাল উদ্দিন মুহুরীর মরহুমের অন্যান্য পুত্র হন।