আজ শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে কৃষকলীগ কাঞ্চননগর ইউনিয়ন শাখার প্রতিবাদ সভা ও র‍্যালী

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ৪ জুন ২০২২ ১১:৪৯:০০ পূর্বাহ্ন | উত্তর চট্টগ্রাম

বঙ্গকন্যা কৃষি রত্ন মাদার অব হিউমিনিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশ বিরোধী চক্রান্তের প্রতিবাদে প্রতিবাদ সভা ও র‍্যালী হয়েছে। ৩ জুন(শুক্রবার) সন্ধ্যায় কাঞ্চননগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়ন কৃষকলীগ সভাপতি জামাল মিয়াজির সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কাজি দিদারুল আলম, প্রধান বক্তা ছিলেন ফটিকছড়ি উপজেলা কৃষকলীগ সভাপতি মুহাম্মদ নুর হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এড সালামত উল্লাহ চৌধুরী শাহিন।

 

ইউনিয়ন কৃষকলীগ সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা রফিকুল বারী, তৌহিদুল আলম চৌধুরী, আসাদুজ্জান তানভীর, মঈন উদ্দিন আশেক, মুজাফফর আহমদ ও কাজি ইয়াছিন। 

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৭১ এর দালাল ও ৭৫ এর খুনি চক্রের হত্যার হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদসহ হত্যার হুমকি দাতাদের চিহ্নিত করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান। 

এ সময় উপস্থিত ছিলেন কৃষক লীগের সহ সভাপতি রমজান আলী মেম্বার, শাহাজান সিরাজী, আজম মিয়াজি, জসিম উদ্দিন, মোঃ বাহাদুর আলম,জানে আলমসহ আরো অনেকে৷