আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

প্রথম প্রহর ফাউন্ডেশন সীতাকুণ্ড শাখার উদ্যোগে পবিত্র কুরআন ও খাবার বিতরণ সম্পন্ন

ইলিয়াছ ভূঁইয়া, সীতাকুণ্ড : | প্রকাশের সময় : রবিবার ২৮ নভেম্বর ২০২১ ০৫:১৪:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

সামাজিক ও মানবিক উন্নয়ন সংস্থা প্রথম প্রহর ফাউন্ডেশন সীতাকুণ্ড শাখার উদ্যোগে এতিম হাফেজদের পবিত্র কুরআন শরীফ ও খাবার বিতরণ করা হয়। রবিবার (২৮ নভেম্বর ) দুপুর ১ টায় সীতাকুণ্ড উপজেলার আলমপুকুর পাড়, উওর বাশঁবাড়িয়া। আয়েশা রহমানিয়া হেফজ খানা ও এতিমখানা হলরুমে পবিত্র কুরআন তিলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় কুরআন তিলাওয়াত করেন অত্র মাদ্রাসার হাফেজ মোহাম্মদ ইউসুফ । 

আয়েশা রহমানিয়া হেফজ খানা ও এতিমখানা এর অধ্যক্ষ হাফেজ মাওলানা এ এস এম ফখরুল ইসলাম সভাপত্বিতে মানবিক নড়ালিয়ার সভাপতি ইঞ্জিনিয়ার আবু জাফরের সঞ্চানালয়ে অনুষ্ঠানটি পরিচালনা হয়।

উক্ত অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম প্রহর ফাউন্ডেশন উপদেষ্টা ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা । বিশেষ অতিথি হয়ে উপস্থিত ছিলেন পথের ফুল ফাউন্ডেশনের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জুয়েল ও জিপিএইচ ইস্পাতের মার্কেটিং ম্যানেজার মোঃ মোর্শেদ চৌধুরী এই সময় আরো উপস্থিত ছিলেন প্রথম প্রহর ফাউন্ডেশন সীতাকুণ্ড শাখার আহবায়ক মোঃ মহিন উদ্দিন, আজীবন সদস্য  এমরান হোসেন আরিহান ,সদস্য মোঃ জুনায়েদ রহমান, সদস্য মোঃ রফিকুল ইসলাম ইমন , সদস্য মোঃ ইকবাল হোসেন শাকিল, সদস্য মোঃ জয়নাল আবেদীন সবুজ প্রমুখ। 

অনুষ্ঠানে বক্তারা প্রথম প্রহর ফাউন্ডেশন সীতাকুণ্ড শাখার এমন উদ্যোগ কে সাধুবাদ জানান ও ভূয়সি প্রংসশা করেন এবং ভবিষ্যতে এই ধরনের এতিম কুরআনের পাখিদের মাঝে সহযোগিতা কার্যক্রম চলমান রাখার আহ্বান করেন।