আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

প্রতিবেশীর বটির আঘাতে অটোরিকশাচালক নিহত

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশের সময় : রবিবার ৪ সেপ্টেম্বর ২০২২ ১১:১৮:০০ পূর্বাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় প্রতিবেশীর বটির আঘাতে খোরশেদ আলম (৪০) নামে এক সিএনজিচালিত অটোরিকশাচালক নিহতের অভিযোগ উঠেছে।

 

শনিবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় উপজেলার পৌরসভার পন্থিছিলা ইউনিয়নের ফকিরপাড়ায় এ ঘটনা ঘটে। খোরশেদ আলম ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা নুর আহম্মদের ছেলে। তিনি পেশায় অটোরিকশাচালক।

 

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, খোরশেদের তিন সন্তান ডায়রিয়ায় আক্রান্ত হয়ে তিন দিন ধরে ফৌজদারহাটের ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশন ডিজিসেস (বিআইটিআইডি) হাসপাতালে ভর্তি ছিল। শনিবার রাতে একটি প্রাইভেটকার ভাড়া করে তাদের নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন খোরশেদ। স্ত্রী-সন্তানদের ঘরে রেখে তিনি প্রাইভেটকারের ভাড়া পরিশোধ করতে বাইরে যান। প্রতিবেশী আরাফাতের ঘরের সামনে থেকে গাড়িটি ঘোরাচ্ছিলেন চালক। এ সময় চালককে ঘরের সামনে গাড়ি ঘোরাতে নিষেধ করেন আরাফাত। এ নিয়ে খোরশেদের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে ঘর থেকে একটি বটি নিয়ে খোরশেদের ঘাড়ে আঘাত করেন আরাফাত। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার  জানান, গুরুতর আহত অবস্থায় খোরশেদ আলম নামে এক ব্যক্তিকে রাতে হাসপাতালে আনা হয়। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ দেননি। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে আছে।