আজ বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

পূজা কমিটির আহ্বায়ককে নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড়

নিজস্ব প্রতিবেদক, আনোয়ারা : | প্রকাশের সময় : রবিবার ১৫ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০০:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম
ফেইসবুকে স্টাটাসের কপি

আনোয়ারা উপজেলা পূজা উদযাপন পরিষদের নবগঠিত এডহক কমিটির আহ্বায়ক শ্রী সাগর মিত্রকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সমালোচনার ঝড় উঠেছে। গত শনিবার সাগর মিত্রকে আহ্বায়ক ও প্রদীপ ধরকে সদস্য সচিব করে ২৫ সদস্য বিশিষ্ট উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক কমিটি ঘোষণা করেন চট্টগ্রাম জেলা পূজা উদযাপন পরিষদ। সাগর মিত্র আনোয়ারা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বেও রয়েছেন। দেশে বৈষম্য বিরোধী ছাত্রজনতার আন্দোলন চলাকালে তিনি ৪ আগষ্ট আন্দোলনের বিরুদ্ধে রাজপথে অবস্থান কর্মসূচি ঘোষণা করেছিলেন।

কমিটির একটি তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে সাগর মিত্রকে নিয়ে অনেকে নিজেদের ফেইসবুক আইডিতে স্টাটাস দেন। মঈন উদ্দিন চৌধুরী নামের একজন তার আইডিতে লিখেন“ আনোয়ারা উপজেলা কৃষকলীগের সেক্রেটারী এখন পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক হয়ে ফিরে এসছেন”। মোহাম্মদ আবদুল্লাহ আল জাবেদ তার নিজের আইডিতে লিখেছেন “ দ্যাদো! দেখলাম আপনি আগস্টের ৪ তারিখও জামাত-বিএনপি পেটার জন্য উপজেলার শহীদ মিনারের পাদদেশে মানুষ জড়ো করতেছিলেন, ৫ তারিখ পলায়ছিলেন,আবার দেখলাম উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক হয়ে ফিরে এলেন,না মানে কেমন না ব্যাপার টা”।

উপজেলা যুবদলের নো মো. সেলিম বলেন, যারা ফ্যাসিস্ট সরকারের পক্ষে কাজ করে ছাত্র জনতার আন্দোলনে বাঁধা দিয়ে ছিলেন,তারা ভিন্ন রূপে ফিরে আসলেও দেশের মানুষ তাদের প্রতিহত করবে।

জানতে চাইলে সাগর মিত্র বলেন, আমি তেমন রাজনীতির সাথে জড়িত ছিলামনা, আমার বিপক্ষের কেউ এসব করছে, কৃষক লীগের সাধারণ সম্পাদক ছিলেন কিনা প্রশ্ন করলে তিনি ইতস্ত করে বলেন, এ কমিটি ঘোষণার পরদিনই সরকারের পতন হয়েছে।