আজ রবিবার ১২ মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১
মিতু হত্যা

পিবিআই বাদে অন্য সংস্থা দিয়ে তদন্ত চান বাবুল আক্তারের বাবা

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শুক্রবার ২৬ অগাস্ট ২০২২ ০৫:৪৪:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের বাবা আব্দুল ওয়াদুদ মিয়া বলেছেন, সঠিক ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে বাবুল আক্তার দোষী সাব্যস্ত হলে আমি তা অবলীলায় মেনে নেবো। একই সঙ্গে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বাদে অন্য যে কোনো সংস্থা দিয়ে পুরো ঘটনার সম্পূর্ণ নতুনভাবে তদন্ত করে প্রকৃত দোষীদের শাস্তি দাবি করেন তিনি।

মাহমুদা খানম মিতু হত্যার ঘটনায় তার স্বামী বাবুল আক্তারকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে এ মামলায় জড়ানো হচ্ছে বলেও দাবি করেন আব্দুল ওয়াদুদ মিয়া।

গত ২ আগস্ট পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) বরাবর মাহমুদা খানম মিতু হত্যার ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত এবং দোষীদের শাস্তি দাবি করে একটি লিখিত আবেদনে এসব দাবি জানান বাবুল আক্তারের বাবা।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) আইজিপির কাছে পাঠানো আবেদনপত্রটির কপি মাগুরার স্থানীয় সাংবাদিকদের কাছে সরবরাহ করেন সাবেক এসপি বাবুল আকতারের ছোট ভাই অ্যাডভোকেট হাবিবুর রহমান।

এ সময় হাবিবুর রহমান বলেন, ‘আমার বড় ভাই একজন চৌকস পুলিশ অফিসার ছিলেন। তিনি জঙ্গি, স্বর্ণ চোরাচালান, অপরাধ দমন এবং মাদকবিরোধী অভিযানে আকাশচুম্বী সফলতা দেখিয়েছেন। তিনি দেশের জন্য কাজ করেছেন। তিনি তিন তিনবার পুলিশের সর্বোচ্চ পদক পেয়েছেন। স্ত্রী হত্যার ব্যাপারে তার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট এবং মিথ্যা দিয়ে সাজানো।’

 

 

 

 



সবচেয়ে জনপ্রিয়