আজ বুধবার ৩ জুলাই ২০২৪, ১৯শে আষাঢ় ১৪৩১

পশ্চিম হাইদচকিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ ও আলোচনা সভা

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ১৫ ডিসেম্বর ২০২৩ ১২:২৫:০০ পূর্বাহ্ন | উত্তর চট্টগ্রাম

ফটিকছড়ির পশ্চিম হাইদচকিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্টিত এ পুরষ্কার বিতরণ ও আলোচনা সভায় সহকারী শিক্ষক সাজেদুল করিম ভুঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাহিদা আকতার বানু।

 

এসময় আরও বক্তব্য রাখেন সাংবাদিক আবু মুসা, ইউপি মেম্বার মহিন উদ্দীন, মহিলা ইউপি সদস্য জন্নাতুল জোহরা, আরবী প্রভাষক আমীর আনসারী, মাস্টার মোস্তফা মাসুদ, বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুমি বড়ুয়া, ইয়াসমিন আকতার, খাদিজাতুল কোবরা, শারমিন কাওসার, আকলিমা আমিন, এফ ডাব্লিউ এ মিতা বড়ুয়া, বিদ্যালয় পরিচালনা পরিষদ সদস্য করিম উদ্দীন, পারভীন আকতার, প্রবাসি  মুহাম্মদ এমরান, মুহাম্মদ রাসেল প্রমুখ।

 

এর আগে, বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ১০ টি ইভেন্টে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন আমন্ত্রিণ অতিথিরা। এসময় জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ বুদ্ধিজীবীদের শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়। তাঁদের জীবন-কর্মের উপর আলোচনা করা হয়। পরে শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ো মা সমাবেশ আয়োজন শেষে তৃতীয় প্রান্তিক মূল্যায়নের ফলাফল ঘোষণা করা হয়।