আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

পদ্মা সেতু উদ্বোধনীতে আনোয়ারায় আনন্দ র‌্যালী

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা : | প্রকাশের সময় : শনিবার ২৫ জুন ২০২২ ০৪:১৩:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে চট্টগ্রামের আনোয়ারায় উপজেলা আওয়ামীলীগ ও থানা প্রশাসনের উদ্যোগে পৃথক দুইটি  বর্ণাঢ্য আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। শনিবার(২৫ জুন) বেলা ১১ টায় আনোয়ারা সরকারী কলেজ মাঠ থেকে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক এমএ মালেকের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালীতে অংশ নেনে, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ফজলুল করিম চৌধুরী বাবুল,সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান কলিম উদ্দিন, আমিন শরিফ, এম এ কাইয়ুম শাহ, মো. ইদ্রীস,যুবলীগের আহবআয়ক শওকত ওসমান, সদস্য সচিব অনুপম চক্রবর্তী বাবুসহ আওয়ামীলীগ,যুবলীগ,শ্রমিকলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা কর্মী।

অপর দিকে আনোয়ারা থানা পুলিশ  প্রশাসনের উদ্যোগে বণ্যাঢ্য একটি র‌্যালী থানা চত্ত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূনরাই থানা চত্ত্বরে এসে শেষ হয়। এসময় র‌্যালীতে অংশ নেন , সহকারী পুলিশ সুপার (আনোয়ারা-বাঁশখালী সার্কেল) হুমায়ন কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার, ওসি(তদন্ত) ছৈয়দ ওমর,মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম চৌধুরী চেয়ারম্যান, ইউপি সদস্য, সমাজ কর্মীসহ বিভিন্ন সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এ ছাড়া আনোয়ারা সরকারী কলেজ, বরুমচড়া শহীদ বশরুজ্জমান উচ্চ বিদ্যালয়, ভখতিয়ার পাড়া চারপীর আউলিয় উচ্চ বিদ্যালয়, রায়পুর ইউনিয়ন বহুমূখী উচ্চ বিদ্যালয়,গুয়াপঞ্চক উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পদ্মা সেতু উদ্বোধনের অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করেন।

 

 



সবচেয়ে জনপ্রিয়