আজ শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

পদ্মা সেতু উদ্বোধন হবে শুনলেই বিএনপির মুখ কালো হয়ে যায় : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : রবিবার ২২ মে ২০২২ ০২:৫০:০০ অপরাহ্ন | জাতীয়

পদ্মা সেতু উদ্বোধন হবে এই কথা শুনলেই বিএনপির মুখ কালো হয়ে যায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রবিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মৎস্যজীবী লীগের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই পথ হারায়নি বাংলাদেশ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে আছে বলেই বাংলাদেশ আজ ভালো আছে। শেখ হাসিনা থাকলে বাংলাদেশের উন্নয়ন হবে। শেখ হাসিনা থাকলে আমরা থাকবো।  

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পর শেখ হাসিনার মতো সাহসী ও জনপ্রিয় নেতা সৃষ্টি হয়নি। আজ শেখ হাসিনাকে নিয়ে আমরা গর্ব করি।  

বিএনপি সন্ত্রাসের হোতা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতারা শেখ হাসিনাকে আজ পদত্যাগ করতে বলে। আপনারাই বলেন, শেখ হাসিনাকে কি দেশের জনগণ পদত্যাগ করতে বলে? বলে না। দেশের জনগণ প্রধানমন্ত্রীর পদত্যাগ চায় না।  কাজেই তাদের কথায় শেখ হাসিনা কখনই পদত্যাগ করবে না। আসলে ব্যর্থতার দায়ে বিএনপি টপ টু বটম পদত্যাগ করা উচিৎ।  

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেন, শুধু মিছিল মিটিং আর সভা সমাবেশ করলে হবে না। রাজনীতি করতে মানুষ ও মানবতার কল্যাণে। সুখে দুঃখে মানুষের পাশে থাকতে হবে। 

তিনি আরও বলেন, সংগঠন করতে হবে নেতাকর্মীদের মন প্রাণ দিয়ে। সংগঠনের স্বার্থে অনেক কিছু ত্যাগ করতে হবে। মনে রাখতে হবে-আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হবে। আর ক্ষমতায় থাকতে হলে আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে হবে।  এজন্য ঐকবদ্ধ থাকার বিকল্প নেই। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের গঠনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।  

সুজিত রায় নন্দী বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর পরিশ্রম ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়ন অগ্রযাত্রায় সহযোগী সংগঠনগুলোর গুরুত্ব অনেক।  

মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নষ্করের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুল সোবহান গোলাপ।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি মো সাইফুল আলম মানিক, সহ-সভাপতি আনোয়ার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিউল আলম শফিক।