আজ শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

পটিয়ায় ছাত্রলীগ নেতার আত্মহত্যা

পটিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ২ জুলাই ২০২২ ১১:৪৮:০০ পূর্বাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

পটিয়া উপজেলার ভাটিখাইন ইউনিয়নে প্যানের সাথে দরি ঝুলিয়ে মো. শহিদুল ইসলাম (২৬) নামের এক ছাত্রলীগ নেতা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শহিদুল উপজেলার ভাটিখাইন ইউনিয়নের মৃত হাজী নুরুল ইসলামের ছেলে। শুক্রবার সন্ধা ৭টার দিকে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার ভাটিখাইন ইউনিয়নের নব-গঠিত ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

তার ভাই শাহজাহান জানান, শহিদুল গত দুই বছর আগে বিদেশ থেকে চলে আসে। পরে করোনার কারনে সে আর বিদেশ যেতে পারেনি। শহিদুলের সাথে পারিবারিক ভাবে কোনো ধরনের কারোর সাথে জগড়া বিবেদ ছিলনা। আমি পটিয়ায় দোকানে ছিলাম ঘর থেকে ফোন আসে আমার ভাই ফ্যানে দড়ি ঝুঁলিয়ে আত্মহত্যা করেছে। পরে তাকে আমার ভাইয়েরা পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার সামিহা রওশন তাকে মৃত ঘোষণা করেন। আমি যতটুকু জানি তার সাথে একটা মেয়ের সম্পর্ক আছে। হইতোবা সম্পর্কের জেরে মানসিকভাবে ভেঙ্গে পড়ে আত্মহত্যা করেছে। তিনি আরো জানান জানাজার নামাজ শেষে শহিদুল ইসলামকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এ বিষয়ে পটিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন শহিদুল ইসলাম আত্মহত্যা করেছেন। তবে তার মৃত্যুর সঠিক কারণ জানতে অনুসন্ধান চলছে। আত্মহত্যার বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।