আজ রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১

পটিয়া পৌরসদরে ঢলের পানিতে বন্যার আশঙ্কা

পটিয়া প্রতিনিধি: | প্রকাশের সময় : সোমবার ২০ জুন ২০২২ ০৯:৩৬:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

পটিয়ায় ভারি বৃষ্টির কারণে শ্রীমাই মরা খাল দিয়ে পানির ঢল নামায় বন্যা হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। সরেজমীনে গিয়ে দেখা যায়, পৌরসদরের বিভিন্ন জায়গায় বন্যার পানিতে রাস্তা ঘাট ডুবে যায় এবং বিভিন্ন জায়গায় ঘর বাড়িতে পানি উঠে যায়।

সোমবার সকালে বন্যার পানি উঠা এলাকা পরিদর্শণে যান পটিয়া পৌর মেয়র আইয়ুব বাবুল। পরিদর্শণ শেষে তিনি সাংবাদিকদের জানান প্রত্যকটা ওয়ার্ডে সার্বক্ষণিক বন্যার কবল থেকে পৌরসভাকে মুক্ত রাখতে হলে পৌরসদরের বিভিন্ন মরাখাল গুলো খনন করতে হবে। এবং খালের দু’পাশে রিটার্নিং ওয়াল দিলে পৌরসদরে সব ওয়ার্ডে আর পানি জমবেনা। এসময় তিনি পানি উন্নয়ন বোর্ডের প্রতি দৃষ্টি আকর্ষণ করে দ্রæত সময়ের মধ্যে এ সমস্যার সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য আহ্বান জানান।

পরিদর্শণকালে উপস্থিত ছিলেন, কাউন্সিলর গিয়াস উদ্দিন আজাদ, কাউন্সিলর সরওয়ার কামাল রাজীব, কাউন্সিলর জসিম উদ্দিন, কাউন্সিলর সংরক্ষিত আসন-২ এর ইয়াছমিন আকতার, এছাড়াও আরো উপস্থিত ছিলেন শহীদুল ইসলাম, আলমগীর, আমির খসরু, নজরুল ইসলাম ঝন্টু, আমির হোসেন আমু, শামসুল আলম, (বি,কম), মো. জয়নাল, মো. বেলাল, মো. শাহাজাহান, মোঃ কুববাত গণি প্রমুখ।