আজ বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩রা বৈশাখ ১৪৩১

"নারী ভুবন' ম্যাগাজিন এর আত্মপ্রকাশ

Author Thedaily Shangu | প্রকাশের সময় : শুক্রবার ২৪ মার্চ ২০২৩ ০২:১০:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রাম থেকে নারী বিষয়ক লাইফস্টাইল  " নারী ভুবন" ম্যাগাজিন বের হয়। ম্যাগাজিন মোড়ক উন্মোচন ও গুনিজন সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম মহিলা আওয়ামী লীগ সভানেত্রী, হাসিনা মহিউদ্দিন ও সভাপতিত্বে করেন শেখ নওশেদ সরোয়ার পিল্টু। সেই সাথে ম্যাগাজিন নির্বাহী সম্পাদক তসলিম হাসান হৃদয়, সম্পাদক পুর্নিমা, ক্যাপ্টেন সাইদুল ইসলাম, শাহাবুদ্দিন তালুকদার, লেখক কামরুল ইসলাম, কবি আলমগীর হোসেন,  ডা প্রিন্স, সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

"নারী ভুবন" ম্যাগাজিন সম্পাদক আফরোজা সুলতানা পুর্নিমা বলেন, বর্তমানে নারীরা পুরুষের পাশাপাশি অনেক এগিয়ে যাচ্ছে। নারী-রা আর পিছিয়ে নেই। আমি চেষ্টা করেছি এই ম্যাগাজিনের মাধ্যমে নারীদের সফলতা ও পরিচয় তুলে ধরতে সেই সাথে নির্বাহী সম্পাদক তসলিম হাসান হৃদয় বলেন, নারী ভুবন ম্যাগাজিন চট্টগ্রাম এর একটা ব্যতিক্রম নারী বিষয়ক ও লাইফ স্টাইল ম্যাগাজিন। আশা করি সবাই একটা সুন্দর নারী বিষয় লাইফ স্টাইল ম্যাগাজিন পাবে। সভাপতি তার বক্তব্যে বলেন, সব সময় চেষ্টা করেছি অবহেলিত নারীদের পাশে থাকার। আজ অনেক ভালো লাগলো এই ম্যাগাজিনের সাথে থাকতে পেরে। আশা করি, এই ম্যাগাজিন সব সময় নারীদের কথা বলবে



সবচেয়ে জনপ্রিয়