আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

নানীকে ঘুমের ট্যাবলেট খাইয়ে নাতনীকে ধর্ষণের ঘটনায় আটক ১

মোঃ পারভেজ, হাটহাজারী প্রতিনিধি: | প্রকাশের সময় : শুক্রবার ১৭ জুন ২০২২ ০৪:৪৫:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

হাটহাজারীতে নানীকে ঘুমের ট্যাবলেট খাইয়ে নাতনীকে ধর্ষণের অভিযোগে আসিফ (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৭। বুধবার উপজেলার সরকারহাট এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে হাটহাজারী মির্জাপুর ইউনিয়নের বাসিন্দা মোঃ ইয়াকু্ব এর পুত্র।

 

র‌্যাব সূত্রে জানা যায়, অভিযুক্ত আসিফ ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে  স্কুলে যাওয়ার পথে রাস্তাঘাটে প্রায়ই উত্যাক্ত করত। চলতি বছরের ১ ফেব্রুয়ারি আসিফ ভিকটিমকে জানে মেরে ফেলার হুমকি দিয়ে ১০টি ঘুমের ট্যাবলেট ভিকটিমের হাতে দিয়ে তার নানীকে রাতে খাওয়াতে বলে। ভিকটিম ভয়ে সেদিন রাত ৮টায় তার নানীকে প্রেসার ও গ্যাষ্টিকের ট্যাবলেটের কথা বলে দুটি ঘুমের ট্যাবলেট খাওয়ালে ভিকটিমের নানী ঘুমিয়ে পড়ে। এরপর রাত  ৯টার  দিকে আসিফ পূর্ব পরিকল্পিতভাবে ভিকটিমের ঘরে প্রবেশ ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে। এর পর থেকে  বিভিন্ন সময়ে আসিফ ভিকটিমকে মৃত্যুর ভয় দেখিয়ে একাধিকবার  জোরপূর্বক ধর্ষণ করতে থাকে। পরবর্তীতে উক্ত ঘটনা  ভিকটিমের মা জানতে পারলে তিনি বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় অভিযুক্ত আসিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/২০০৩) এর ৯(১) ধারায় একটি মামলার দায়ের করেন এবং তার নাবালিকা মেয়ের ধর্ষণের ঘটনার সুষ্ঠু বিচার ও আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর একটি অভিযোগ দায়ের করলে বিষয়টি মানবিকতার সাথে আমলে নিয়ে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে আসামী মোঃ আসিফ হোসেনকে আটক করে।

এ ব্যাপারে র‌্যাব-৭ সিনিয়র  সহকারী পরিচালক ( মিডিয়া) মোঃ নুরুল আবছার জানান, ধর্ষণে অভিযুক্ত আসিফকে আটক করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়