আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

নতুন সময়সূচিতে চট্টগ্রাম ছেড়ে গেল বিজয় এক্সপ্রেস

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশের সময় : সোমবার ১৪ ফেব্রুয়ারী ২০২২ ১১:৩৯:০০ পূর্বাহ্ন | জাতীয়

 

চট্টগ্রাম থেকে ময়মনসিংহ রুটের ‘বিজয় এক্সপ্রেস’ ট্রেন নতুন সময়সূচি অনুযায়ী ও সাদা চায়না বগি নিয়ে চট্টগ্রাম রেলওয়ে স্টেশন ছেড়ে গেছে।

 

সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৯টায় নতুন সময়সূচি অনুযায়ী ট্রেনটি চট্টগ্রাম স্টেশন ছেড়ে গেছে। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম রেলওয়ে স্টেশন ম্যানেজার রতন কুমার চৌধুরী। তিনি বলেন, বিজয় এক্সপ্রেস চট্টগ্রাম থেকে ছেড়ে গেছে সকাল ৯টায়। যা ময়মনসিংহ পৌঁছানোর কথা রয়েছে বিকেল ৫টা ৩৫ মিনিটে। এর আগে ট্রেনটি সকাল ৭টা ২০ মিনিটে চট্টগ্রাম থেকে ছেড়ে যেত। 

 

তিনি আরও বলেন, চট্টগ্রাম-ঢাকা রুটে চলাচলকারী বিলাসবহুল ট্রেন সুবর্ণ এক্সপ্রেসের অবমুক্ত হওয়া সাদা এয়ারব্রেক চাইনিজ বগিতে  চলাচল শুরু করেছে বিজয় এক্সপ্রেস। ট্রেনটিতে ১৪টি বগি রয়েছে। 

 

রেলওয়ের এ কর্মকর্তা আরও বলেন, নতুন সময়সূচিতে চলাচল করছে চট্টগ্রাম-সিলেট রুটের পাহাড়িকা এক্সপ্রেস। ট্রেনটি চট্টগ্রাম ছেড়ে গেছে সকাল ৭টা ২০ মিনিটে। যা আগে সকাল ৯টায় ছাড়তো। নতুন নিয়ম অনুযায়ী ট্রেনটি সিলেট পৌঁছাবে বিকেল ৪টা ৩০ মিনিটে।

 

রেলওয়ে সূত্রে জানা গেছে, নতুন সময়সূচি অনুযায়ী উদয়ন এক্সপ্রেস ট্রেন আজকে থেকে সিলেট থেকে ছেড়ে আসবে রাত সাড়ে ৮টায়। যা চট্টগ্রাম পৌঁছানোর কথা রয়েছে ভোর ৫টায়। ট্রেনটি রাত ৯টা ৪০ মিনিটে সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দিতো।