আজ শুক্রবার ১০ মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১

দোহাজারীতে আওয়ামী লীগ জনসভাকে সফল করতে র‌্যালি, ও আলোচনা সভা

মোঃ আয়ুব মিয়াজী, চট্টগ্রাম দক্ষিণ : | প্রকাশের সময় : শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ ০৯:৩৭:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির আগমনকে স্বাগত জানিয়ে এবং পলোগ্রাউন্ডের জনসভা সফল করতে চন্দনাইশ উপজেলাধীন দোহাজারী পৌরসভা আওয়ামী লীগ শেষ মুহূর্তে পৌর এলাকার প্রতিটি অলিগলিরাজপথে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের উদ্যোগে প্রস্তুতি সভা, পথসভা ও র‌্যালি বের করা হয়েছে।

 

পৌর আওয়ামীলীগের সভাপতি আবদুস শুক্কুরের নেতৃত্বে এক পথসভা ০২ ডিসেম্বর (শুক্রবার) বিকাল ৪ ঘটিকায় দোহাজারী পৌরসভা আওয়ামী লীগের কার্যালয় মোহামেডান স্পোর্টিং ক্লাবের সামনে থেকে র‌্যালি শুরু হয়ে নেতৃবৃন্দরা শেখ হাসিনার সালাম নিন জনসভায় যোগ দিন ও বিভিন্ন স্লোগানে স্লোগানে পূর্ব দোহাজারী, স্টেশন রোড প্রদক্ষিণ করে হাজারী শপিং সেন্টারের সামনে এসে শেষ হয়। এতে আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বশির উদ্দিন খান মুরাদ, সহ সভাপতি যথাক্রমে মোহাম্মদ শাহ আলম, এস এম জামাল উদ্দিন, আসকর খান বাবু, সাংগঠনিক সম্পাদক এরশাদুর রহমান, শওকত খানসহ ওয়ার্ড আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের কয়েকশ নেতৃবৃন্দ।

চট্টগ্রামের জনসভা সফল করতে দোহাজারী পৌরসভা আ.লীগ ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করেছে বলে জানান সাধারণ সম্পাদক বশির উদ্দিন খান মুরাদ। তিনি জানার জনসভা উপলক্ষে পৌর এলাকায় চলছে মাইকিং। স্থানীয় সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর দাওয়াতে এবং শেখ হাসিনার আমন্ত্রণে সকাল ৮ মধ্যে ওয়ার্ডে ওয়ার্ডে প্রায় ৩০টি বাস ও খোলা ট্রাকে করে দলের কর্মীদের জনসভায় যোগ দিতে আহ্বান জানানো হয়েছে। উপজেলা থেকে শুরু করে দোহাজারী প্রত্যন্ত অঞ্চলে চলছে পোস্টারিং। নেতাদের ছবিযুক্ত বিলবোর্ড, ডিজিটাল ব্যানার, ফেস্টুন আর তোরণে অন্যরকম আবহ সর্বত্রই। সভাপতি আবদুস শুক্কুর বলেন, জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে দোহাজারীর প্রতিটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জননেত্রীর জনসভা জনসমুদ্রে রূপান্তর করার জন্য কয়েক হাজার নেতা কর্মী অংশগ্রহন করে জনসভাকে সাফল্য মন্ডিত করার অঙ্গিকার ব্যক্ত করেন। তিনি আরোও বলেন আমরা জননেত্রীকে এক নজর দেখার জন্য এর আগে ২০১৮ সালের ২১ মার্চ পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছিলাম। তারও আগে ২০১৬ সালে বন্দর নগরীতে জনসভা করেছিলেন আমাদের নেত্রী তখন তাকে দেখার সুযোগ হয়েছে আমাদের।