আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
এএইচএম.ওসমান গনি রাসেলে নেতৃত্বে মিছিল

দেড় হাজার নেতা-কর্মীর মিছিল নিয়ে দক্ষিণ জেলা যুবলীগের স্মরণ সভায় গেলেন ওসমান গণি রাসেল

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা : | প্রকাশের সময় : রবিবার ২০ অগাস্ট ২০২৩ ০১:২৪:০০ অপরাহ্ন | রাজনীতি

প্রায় দেড় হাজার নেতা-কর্মীর মিছিলের বহর নিয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের স্মরণ সভায় যোগ দিলেন দক্ষিণ জেলা যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এ. এইচ. এম. ওসমান গনি রাসেল।

শনিবার (১৯ আগষ্ট) বিকালে কর্ণফুলী উপজেলার আব্দুল জলিল চৌধুরী ডিগ্রী কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা ও কর্ণফুলী আসনের সংসদ সদস্য ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান চৌধুরীসহ আওয়ামীলীগ ও যুবলীগ নেতারা।

শনিবার বিকালে সভাস্থালে যোগদান উপলক্ষে এ. এইচ. এম. ওসমান গনি রাসেলের নেতৃত্বে আনোয়ারার বিভিন্ন ইউনিয়ন, পটিয়া ও বাঁশখালী থেকে থেকে শতশত নেতা কর্মী খন্ড খন্ড মিছিল নিয়ে কর্ণফুলীর শিকলবাহা ক্রসিং এলাকায় জড়ো হতে থাকে। সেখানে এক সংক্ষিপ্ত বক্তব্যে ওসমান গনি রাসেল বলেন, দক্ষিণ চট্টগ্রামে মুজিব আদর্শের সৈনিকেরা সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ভাইয়ের নেতৃত্বে ঐক্যবদ্ধ।

ভূমি মন্ত্রণালয়কে দূর্নীতি মুক্ত ও ডিজিটেলাইজড করে তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আস্থাবাজনে পরিণত হয়েচে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সফল ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। এজন্য আমরা যুবলীগের কর্মীদের নিরলশ ভাবে কাজ করতে হবে।

পরে দেড় হাজার নেতা কর্মীর মিছিল নিয়ে স্মরণ সভায় যোগ দেন ওসমান গণি রাশেল। এসময় মিছিলে শ্লোগান দেন তিনি নিজেই। আনোয়ারা উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এবং কাফকো সিবিএ’র সাবেক সভাপতি ওসমান গণি রাশেল আনোয়ারা ছাড়াও বাঁশখালী, পটিয়াসহ বিভিন্ন উপজেলার ছাত্র ও যুব সমাজের মাঝে ক্লিন ইমজের রাজনৈতিক ব্যক্তি হিসেবে বেশ জনপ্রিয়।