আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

তৃতীয় বারের মতো দীর্ঘ মেয়াদী ও সর্বোচ্চ করদাতা স্বীকৃ‌তি পেলেন আনোয়ারুল ইসলাম

ইমাম খাইর, কক্সবাজার : | প্রকাশের সময় : মঙ্গলবার ১২ ডিসেম্বর ২০২৩ ০৭:৩৫:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

ধারাবাহিক তৃতীয় বা‌রের মতো দীর্ঘ মেয়াদী ও স‌র্বোচ্চ করদাতা স্বীকৃ‌তি পেয়েছেন এন.এফ এন্টারপ্রাইজের অন‌্যতম কর্ণধার, প‌রিশ্রমী ব‌্যবসায়ী ও সফল উ‌দ্যোক্তা মুহাম্মদ আ‌নোয়ারুল ইসলাম। 

 

মঙ্গলবার (১২ ডিসেম্বর) চট্টগ্রাম ওয়ার্ল্ড ট্রেড সেন্টা‌রে (বঙ্গবন্ধু কনফারেন্স হল) জাতীয় রাজস্ব বোর্ড আ‌য়ো‌জিত অনুষ্ঠানে তাকে সেরা করদাতা সম্মাননাপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়। 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম‌ বিশ্ববিদ‌্যাল‌য়ের উপাচার্য প্রফেসর ড. শি‌রীন আখতা‌র।

 

"কর দেবো গড়ব দেশ, স্মার্ট হবে বাংলাদেশ" এই প্রতিপাদ্যে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমি চট্টগ্রামের মহাপরিচালক সুরেশ চন্দ্র বিশ্বাস, দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম, দি চিটাগং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ওমর হাজ্জাজ। 

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর অঞ্চল-১ চট্টগ্রামের কমিশনার মো. শাহাদাৎ হোসেন শিকদার। 

 

আলহাজ্ব মুহাম্মদ আ‌নোয়ারুল ইসলাম সিআইপি কক্সবাজা‌রের প্রবীণ ব্যবসায়ী, সমাজসেবক ও দানবীর মরহুম আলহাজ্ব ফজল আহমদ কোম্পানির ( সিআইপি) জ্যেষ্ঠ ছেলে। তার প‌রিবা‌রের ৪ সদস্য “সিআই‌পি” স্বীকৃতিপ্রাপ্ত। ব্যবসায়িক অঙ্গণে সবার সুনাম ও সুখ্যাতি রয়েছে।

 

রাষ্ট্রীয় এই স্বীকৃতি মরহুম পিতা আলহাজ্ব ফজল আহমদ কোম্পানিকে উৎসর্গ করেছেন মুহাম্মদ আ‌নোয়ারুল ইসলাম। সেই সঙ্গে পরিবারের সকল সদস্য ও ব্যবসায়িক সহযোগীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।