আজ শনিবার ১১ মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

তিন হাজার মানুষ পেল ফ্রি মেডিক্যাল ক্যাম্প সেবা

ইলিয়াছ রিপন | প্রকাশের সময় : শুক্রবার ২৪ ফেব্রুয়ারী ২০২৩ ০৮:২২:০০ পূর্বাহ্ন | চট্টমেট্টো

সারা বাংলাদেশের এসএসসি ব্যাচ ২০০২ ও এইচএসসি ব্যাচ ২০০৪ এর উদ্যোগে দরিদ্র ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য এই ফ্রি হেলথ ক্যাম্প পরিচালিত হয়। পাশাপাশি বিনামূল্যে ওষুধ বিতরণ এবং শিশুদের ফ্রি খৎনা করানো হয়। দুঃস্থদের মাঝে কাপড়, সবজি, শিক্ষা ও ক্রীড়া সামগ্রী এবং নারীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। চিকিৎসা সেবা প্রদান করেন ০২০৪ ব্যাচের চিকিৎসক সদস্যরা।

 

মঙ্গলবার উপজেলার করেরহাট ইউনিয়নের প্রত্যন্ত পাহাড়ি অঞ্চল নলখো ত্রিপুরা পাড়া ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বেসরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

 

মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. মো. ইসমাইল খান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ফ্রি হেলথ ক্যাম্প ২০২৩ এর আহ্বায়ক জনি ঘোষস এবং মানবিক ০২০৪ ব্যাচের সদস্যরা। 

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, প্রত্যন্ত এই পিছিয়ে পড়া জনপদে মানবিক ০২০৪ এর বর্ণাঢ্য আয়োজন প্রশংসনীয়। দিনব্যাপী বৃহৎ পরিসরে মানবতার সেবায় এধরণের কর্মকাণ্ড এই অঞ্চলের অসহায় মানুষের মুখে হাসি ফোটাবে। 

 



সবচেয়ে জনপ্রিয়