আজ শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

তথ্যমন্ত্রীর নৌকা প্রতীকের প্রচারণায় রাঙ্গুনিয়া পোমরা ইউনিয়ন নেতৃবৃন্দ

রাঙ্গুনিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ২৪ ডিসেম্বর ২০২৩ ০৭:৩৪:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

রাঙ্গুনিয়া সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদকে পুনরায় নির্বাচিত করতে প্রচারণা শুরু করেছে রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

 

পোমরা ইউনিয়নের গোচরা বাজারে রবিবার (২৪ ডিসেম্বর) বিকালে এই প্রচারণা চালানো হয়। এসময় বাজারের প্রতিটি দোকানে যায় নেতৃবৃন্দ, বিভিন্ন গাড়ির চালক ও সাধারণ মানুষের মাঝে লিপলেট বিতরণ করা হয় এবং মিছিলসহকারে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানানো হয়।

 

প্রচারণায় উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি'র ব্যক্তিগত কর্মকর্তা ও উপজেলা আওয়ামী লীগে প্রচার-প্রকাশনা সম্পাদক  এমরুল করিম রাশেদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য জাহেদুল ইসলাম, পোমরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছৈয়দুল আলম তালুকদার, সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক আমির হামজা, কাতার যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, পোমরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আসিফুর করিম সাব্বু, সাংগঠনিক সম্পাদক ইউছুফ খান, ছাত্রলীগের সভাপতি জাহেদুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়রাজ, বাপ্পু, আবু নিদাল মেহেদী, সাখাওয়াত হোসেন, ফরমান হোসেন, সাইফুর রহমান, মুন্না, আলিফ, আতিক প্রমুখ। প্রচারণাকালে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।