আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্রেফতার

মো: নুরুল আলম চৌধুরী: | প্রকাশের সময় : বুধবার ৭ সেপ্টেম্বর ২০২২ ০৪:১৭:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

নগরীর কোতোয়ালী থানাধীন মিউনিসিপ্যাল স্কুল এর সামনে ফুট ওভার ব্রীজের নীচ থেকে ৬ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১১টা ৫০মিনিটের সময় ৯টি ডাকাতি ও অস্ত্র আইনে মামলার আসামী মোঃ বাবলু (২৫)সহ ডাকাতির প্রস্তুতির সময় ৪ জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। 

ঘটনাস্থলেই তাদের হেফাজত হতে ৪টি ছোরা উদ্ধার করা হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানা পুলিশ। গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলেন, ১.মোঃ বাবলু (২৫) তার বিরুদ্ধে ০৯ টি ডাকাতি ও অস্ত্র আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন।

২. মোঃ জাহাঙ্গীর (২৮), ৩. মোহাম্মদ আল আমিন (২৬), ৪.মোঃ নয়ন হোসেন হৃদয় (২৬) এর বিরুদ্ধে ৩টি ডাকাতি, দস্যূতা ও মাদক  আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

 

পুলিশ সূত্রে জানা যায়, ৬ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১১টা ৩৫ মিনিটের সময় কোতোয়ালি থানা পুলিশ গোপন সংবাদ পান যে, ১০-১৪ জনের ডাকাতদল কোতোয়ালী থানাধীন মিউনিসিপ্যাল স্কুল এর সামনে ফুট ওভার ব্রীজের নীচে অন্ধকারজনক স্থানে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। সেই সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক পুলিশ কর্মকর্তাদের অবহিত করে কোতোয়ালী থানার এসআই মোঃ মোমিনুল হাসান সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ উল্লেখিত স্থানের উদ্দেশ্যে রওনা হয়। রাত ১১টা ৫০ মিনিটের সময় ঘটনাস্থল হতে ৪ জন ডাকাতকে গ্রেপ্তার করা হয় এবং তাদের হেফাজত হতে ৪ টি ছোরা উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলেন ১) মোঃ বাবলু (২৫) তার বিরুদ্ধে ০৯ টি ডাকাতি ও অস্ত্র আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন।

২) মোঃ জাহাঙ্গীর (২৮), ৩) মোহাম্মদ আল আমিন (২৬), ৪) মোঃ নয়ন হোসেন হৃদয় (২৬) এর বিরুদ্ধে ৩টি ডাকাতি, দস্যূতা ও মাদক  আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। 

তাহাদের হেফাজত হতে ছিনতাই/ডাকাতির কাজে ব্যবহারের জন্য রক্ষিত ০৪টি ছোরা উদ্ধার করা হয়। তাহাদের বিরুদ্ধে  মামলা রুজু হয়েছে।



সবচেয়ে জনপ্রিয়