আজ সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

টেকনাফে ১ লাখ ৮৬ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব

সাঈদ মুহাম্মদ আনোয়ার, উখিয়া (কক্সবাজার) : | প্রকাশের সময় : রবিবার ১৯ নভেম্বর ২০২৩ ১১:০৪:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কক্সবাজারের টেকনাফে  ১ লাখ ৮৬ হাজার ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব। এসময় উক্ত অপরাধে জড়িত এক নারীসহ দুই জনকে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। 

 

ধৃতরা  হলেন পশ্চিম গোদারবিল এলাকার মোহাম্মদ নুর'র পুত্র মাহমুদুর রহমান (২৫) ও মোস্তাক আহাম্মদ'র মেয়ে তাহানিয়া সোলতানা রিনা প্রকাশ তানিয়া (১৯)।

 

র‍্যাব-১৫ সুত্রে জানা যায়,১৯ নভেম্বর( রবিবার) গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ীরা টেকনাফ সদর ইউনিয়ন পশ্চিম গোদারবিল এলাকার অন্তর্গত মোঃ মোস্তাক আহমদ এর বসত বাড়ীর ভিতরে একটি বড় ইয়াবার চালান ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মাদককারবারীরা উক্ত বাড়ীতে অবস্থান নিয়েছে।

 

সেই গোপন সংবাদের তথ্য অনুযায়ী রবিবার সকাল ৬টা ৫০ মিনিটের সময় র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পে কর্মরত একটি চৌকস দল বর্ণিত স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানস্থলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পালানোর চেষ্টা করার সময় মাহমুদুর রহমান এবং তানিয়া নামে দুইজন জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 

এসময় আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী বসত ঘরের ভিতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা এবং তাদের হেফাজত হতে সর্বমোট ১,৮৬,০০০ (এক লক্ষ ছিয়াশি হাজার) পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

 

অভিযানের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৫ মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান, ইয়াবাসহ ধৃত আসামীদ্বয় ও পলাতক মাদক কারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।